বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরিত্যক্ত মার্কেট কমপ্লেক্সেই কোয়ারেন্টাইন, সাপের কামড়ে মৃত পুনে ফেরত শ্রমিক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পরিত্যক্ত মার্কেট কমপ্লেক্সেই কোয়ারেন্টাইন, সাপের কামড়ে মৃত পুনে ফেরত শ্রমিক

  • কোয়ারেন্টাইন সেন্টার বলতে জেলা পরিষদের পরিত্যক্ত মার্কেট কমপ্লেক্স। সেখানেই রাতে ঘুমের মধ্যে সাপের ছোবলে মৃত্যু হল ভিনরাজ্য ফেরত শ্রমিকের।

ফের কোয়ারেন্টাইন সেন্টারে সাপের ছোবল। এবার একেবারে প্রাণটাই গেল ভিনরাজ্য ফেরত শ্রমিকের। শনিবার রাতে ঘটনাটি ঘটে বালুরঘাটের এক তথাকথিত কোয়ারেন্টাইন সেন্টারে। মৃতের নাম দিলীপ পণ্ডিত (৬০)। গত সোমবার মহারাষ্ট্র থেকে ফিরেছিলেন তিনি।

কোয়ারেন্টাইন সেন্টার বলতে জেলা পরিষদের পরিত্যক্ত মার্কেট কমপ্লেক্স। সেখানেই রাতে ঘুমের মধ্যে সাপের ছোবলে মৃত্যু হল ভিনরাজ্য ফেরত শ্রমিকের। শনিবার রাতে বালুরঘাটের পাগলিগঞ্জে জেলা পরিষদের পরিত্যক্ত মার্কেট কমপ্লেক্সে ঘটনাটি ঘটে।

গত সোমবার পুনে থেকে ফেরার পর দিলীপবাবুর স্বাস্থ্যপরীক্ষা করে লালারসের নমুনা নিয়ে বাড়ি পাঠিয়ে দেন স্বাস্থ্যকর্মীরা। কিন্তু প্রতিবেশীরা তাঁকে বাড়িতে ঢুকতে দেননি। অগত্যা জেলা পরিষদের পরিত্যক্ত মার্কেট কমপ্লেক্সে থাকতে হবে বলে জানান প্রশাসনিক আধিকারিকরা। সেখানে শনিবার রাতে সাপে কামড়ায় তাঁকে। যন্ত্রণা শুরু হলে বাড়িতে খবর যায়। বাড়ির লোক গিয়ে পৌঁছে না পৌঁছতেই মৃত্যু হয় তাঁর। সকালে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

গত বৃহস্পতিবার রাতে পশ্চিম মেদিনীপুরের দাসপুরে একই রকম ঘটনায় কোয়ারেন্টাইন সেন্টারে এক যুবককে সাপে কামড়ায়। তবে প্রাণে বেঁচে যান তিনি।

 

বন্ধ করুন