বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > PM Modi in West Bengal: টার্গেট ৩৫, এক সপ্তাহে ৩ বার বাংলায় প্রচারে আসবেন মোদী, শুরু আরামবাগ দিয়ে

PM Modi in West Bengal: টার্গেট ৩৫, এক সপ্তাহে ৩ বার বাংলায় প্রচারে আসবেন মোদী, শুরু আরামবাগ দিয়ে

বাংলায় প্রচারে আসবেন মোদী (ANI)

বিজেপি সূত্রে খবর, আরামবাগের পর ২ তারিখ কৃষ্ণনগরে সভা করতে পারেন প্রধানমন্ত্রী। তার পর আবার ৬ মার্চ বারাসতে সভা করবেন তিনি।

তৃণমূলে দখলে থাকা আরামবাগ দিয়ে বাংলায় লোকসভা ভোটের প্রচার শুরু করবেন মোদী। আগামী ১ মার্চ আরামবাগ আসছেন প্রধানমন্ত্রী। সেখান থেকেই বাংলায় প্রচারাভিযান শুরু করবেন তিনি। এর আগে বারাসতে তাঁর সভা করার কথা ছিল। কিন্তু তিনি আরামবাগ দিয়েই প্রচার শুরু করবেন।

এই কেন্দ্রটি বর্তমানে তৃণমূলের দখলে। আরামবাগের সাংসদ হলেন অপরূপা পোদ্দার। তার পাশে হুগলি বিজেপির দখলে। সেখানকার সাংসদ হলেন লকেট চট্টোপাধ্যায়। তাঁকে ওই আসনে প্রার্থী করা হবে কিনা তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। যদিও লকেটের দাবি, তাঁকে ওখানে প্রার্থী করা হবে। প্রার্থী ঘোষণা আগে দু-এক জায়গায় দেওয়াল লিখে ফেলেছেন লকেট। সেই হুগলি না বেছে আরামবাগ সভা করার জন্য বেছে নিয়েছেন মোদী।

বিজেপি সূত্রে খবর, আরামবাগের পর ২ তারিখ কৃষ্ণনগরে সভা করতে পারেন প্রধানমন্ত্রী। তার পর আবার ৬ মার্চ বারাসতে সভা করবেন তিনি। অর্থাৎ এক সপ্তাহের মধ্যে তিনবার বাংলায় আসবেন মোদী।

আরও পড়ুন। 'বাংলায় বিষ ঢোকানো হচ্ছে', শুভেন্দুর 'কুকথা'র কোলাজ ভিডিয়ো দিয়ে লিখলেন অভিষেক

আরও পডুন। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ৯০ শতাংশই পড়ুয়াই ফেল, বই দেখে লেখা যায়নি এবার!

মার্চ থেকেই জোরদার প্রচার

মার্চেই লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করতে পারে কমিশন। এপ্রিলের গোড়ার দিকে হতে পারে। ভোট চাই মার্চের গোড়া থেকে প্রচার শুরু করে দিচ্ছে বিজেপি। দলী সূত্রে খবর প্রধানমন্ত্রীকে দিয়েই এই প্রচারাভিযান শুরু করবে গেরুয়া শিবির। তারপর জেলা জেলায় প্রচার শুরু করবেন রাজ্যের নেতারা।

আরও পড়ুন। ভাঙড়ে তৃণমূল কর্মী খুনে অভিযুক্ত নওশাদের আগাম জামিন মঞ্জুর হাইকোর্টে

আরও পডুন। মহিলাকে ধাক্কা দিয়ে বন্দিদের নিয়ে ছুটল পুলিশের গাড়ি, অভিযোগে উত্তাল সন্দেশখালি

সূত্রের খবর, ১ মার্চ আরামবাগে সভা করবেন প্রধানমন্ত্রী। ২ মার্চ কৃষ্ণনগরে সভা করে তিনি দিল্লি ফিরে যাবেন। তবে এমনটাও হতে পারে, তিনি ১ তারিখ সভা করে বিমানে ফিরে গিয়ে ফের পরেরদিন আবার কৃষ্ণনগরে সভা করতে আসতে পারেন। এ নিয়ে কোন চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। ৬ তারিখ আবার দিল্লি থেকে এসে বারাসতে সভা করতে পারেন প্রধানমন্ত্রী।

৩৫ লক্ষ্য

২০১৯-এর নিবার্চনে ১৮ টি আসন পেয়েছিল বিজেপি। সেবার লক্ষ্যমাত্রা ধরা হয়েছিল ২২। এবার তা বাড়িয়ে করা হয়েছে ৩৫। এই ৩৫ আসন পেতে মরিয়া বিজেপি। তাই প্রধানমন্ত্রীকে দিয়ে শুরু করা হচ্ছে প্রচার। রাজ্য আরও একাধিবার প্রচারে আসতে পারেন মোদী।

বাংলার মুখ খবর

Latest News

'তুমি কি বিয়ে করছ?' মীরের চাঁচাছোলা প্রশ্নের মুখে সোহিনী,কবে ছাদনাতলায় যাচ্ছেন ট্রেনে মলমূত্রের গন্ধ? নয়া পদক্ষেপের পথে রেল, বদলে যাবে ভ্রমণের অভিজ্ঞতা 'তৃণমূল কী দোষ করেছিল?…ওদের ভোট দেন কেন?' প্রশ্ন মমতার সমীক্ষা:চাকরি পাওয়া বড় চ্যালেঞ্জ নাকি দুর্নীতি? ভোটে কোন ইস্যু ভাবাচ্ছে জনতাকে! পয়লা বৈশাখের সকালে জমজমাট বারপুজো, ইস্টবেঙ্গলে হাজির কুয়াদ্রাত, বাগানে দীপেন্দু দুজন নয়, তিনজন জঙ্গি এসেছিল কলকাতায়, কে সেই তিন নম্বর? ‘বিজেপি কোনও বৈষম্য করে না, মুসলিমদের জন্য কাজ করবে’, দাবি শাহনওয়াজের ইদের ৩ দিনে নৌকাডুবি, দুর্ঘটনায় পাকিস্তানে মৃত্যু ৫১ জনের, আহত কয়েক হাজার গড়িয়াহাট থেকে কেনা হচ্ছে ভুল ভুলাইয়া ৩-এর শাড়ি! কোন দোকানে কত টাকা দাম সেগুলির KKR vs LSG Live Score Updates, IPL 2024: শুরুতেই সাফল্য, কুইন্টনকে ফেরালেন বৈভব

Latest IPL News

IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.