বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Naushad Siddiqui gets bail: ভাঙড়ে তৃণমূল কর্মী খুনে অভিযুক্ত নওশাদের আগাম জামিন মঞ্জুর হাইকোর্টে

Naushad Siddiqui gets bail: ভাঙড়ে তৃণমূল কর্মী খুনে অভিযুক্ত নওশাদের আগাম জামিন মঞ্জুর হাইকোর্টে

আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী (টুইটার)

গত বছর পঞ্চায়েত নির্বাচনের সময় ভাঙড়ে খুন হন রাজু নস্কর। বিধায়ক নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে খুনের অভিযোগ ওঠে। নওশাদ সহ ৬৮ জনের বিরুদ্ধে কাশীপুর থানায় মামলা দায়ের করেন ভাঙড়-২ ব্লকের হাটগাছা গ্রামের বাসিন্দা ঋত্বিক নস্কর।

ভাঙড়ে তৃণমূল কর্মী রাজু নস্কর খুনের মামলায় আগাম জামিন পেলেন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী। কলকাতা হাইকোর্টের বিচারপতি দেবাংশু বসাক এবং বিচারপতি মহম্মদ শব্বর রশিদির ডিভিশন বেঞ্চ তাঁকে আগাম জামিন দিয়েছে।

গত বছর পঞ্চায়েত নির্বাচনের সময় ভাঙড়ে খুন হন রাজু নস্কর। বিধায়ক নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে খুনের অভিযোগ ওঠে। নওশাদ সহ ৬৮ জনের বিরুদ্ধে কাশীপুর থানায় মামলা দায়ের করেন ভাঙড়-২ ব্লকের হাটগাছা গ্রামের বাসিন্দা ঋত্বিক নস্কর।

আদালত বলে, নওশাদ সিদ্দিকীকে পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছিল। তাতে তিনি সাড়া দিয়েছেন। তাই ডিভিশন বেঞ্চের বক্তব্য, তাঁর বিরুদ্ধে আপাতত কোনও গ্রেফতারি পরোয়ানা জারি করা যাবে না। তিনি নির্বাচনের প্রচার সংক্রান্ত কাজে অংশ নিতে পারবেন ।

আরও পড়ুন। সন্দেশখালির পরিস্থিতি বুঝতে জেলাশাসক ও পুলিশকর্তাদের সঙ্গে তড়িঘড়ি কমিশনের বৈঠক

আরও পড়ুন। শাহজাহানকে এনকাউন্টার করে দিতে পারে ওরা, উদ্বিগ্ন সিপিএম নেতা সেলিম

যে কারণে অভিযোগ

ঋত্বিক ও তাঁর শ্বশুর রাজু নস্কর পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন জমা করানোর জন্য হাটগাছার কয়েকজন গ্রামবাসীকে নিয়ে ভাঙড়-২ ব্লকের দিকে যাচ্ছিলেন। ঋত্বিকের অভিযোগ, নওশাদ বাহিনীর হামলার মুখে পড়েন তাঁরা। তিনি পালিয়ে যেতে পারলেও তাঁর শ্বশুরকে পিটিয়ে মারা হয়। এই ঘটনায় নওশাদকে মূল অভিযুক্ত করে এফআইআর দায়ের করেন ঋত্বিক। 

আরও পড়ুন। মেট্রোয় করে গঙ্গার নীচ দিয়ে যাবেন মোদী? গেল প্রস্তাব, ১ ঘণ্টায় ৩ লাইনের সূচনা?

আরও পড়ুন। সিভিক ভলান্টিয়ারদের জুনিয়র কনস্টেবল পদে নিয়োগ, লোকসভা ভোটের আগে হতে পারে ঘোষণা

এই অভিযোগের ভিত্তিতে নওশাদের বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা দেওয়া হয়। মাঝে তাঁকে ভবানী ভবনে তলব করে তাঁকে জিজ্ঞাসাবাদও করে সিআইডি। নওশাদের আইনজীবী ফিরদৌস শামিম কলকাতা হাই কোর্টে জামিনের আবেদন করেন। শুক্রবার সেই আবেদন মঞ্জুর হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী ‘এটা আমার শিক্ষা…', সোহিনীর সঙ্গে শোভনের বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন স্বস্তিকা ‘আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য…', মোদীর মন্তব্যে ফুঁসলেন প্রিয়াঙ্কা 'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.