বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে চলল গুলি, মুর্শিদাবাদে তৃণমূল কংগ্রেস কর্মী খুনে আলোড়ন

পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে চলল গুলি, মুর্শিদাবাদে তৃণমূল কংগ্রেস কর্মী খুনে আলোড়ন

রাতের অন্ধকারে শুটআউটে ঝাঁঝরা তৃণমূল কংগ্রেস কর্মী (HT_PRINT)

ঘটনাস্থলে পৌঁছে পুলিশ শুরু করেছে তদন্ত। গুলির শব্দে স্থানীয় মানুষজন বেরিয়ে এসেছিলেন। তাঁরা রক্তাক্ত অবস্থায় প্রবীরবাবুকে উদ্ধার করে নিয়ে যান সুতি থানার মহিশাইল ব্লক হাসপাতালে। কিন্তু চিকিৎসকরা মৃত্যু হয়েছে বলে ঘোষণা করেন। এই ঘটনার পিছনে রাজনৈতিক কারণ আছে নাকি ব্যবসায়ীক কারণ সেটা খতিয়ে দেখা হচ্ছে।

এবার পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তিন রাউন্ড গুলি চালিয়ে খুন করা হল এক তৃণমূল কংগ্রেস কর্মীকে। এই ঘটনায় গোটা এলাকায় আলোড়ন ছড়িয়ে পড়েছে। মুর্শিদাবাদের সূতিতে নিজের মুরগির খামারে এসে বিশ্রাম নেওয়ার সময়ই এমন শুটআউটের ঘটনা ঘটে। তার আগে সকাল থেকে তিনি কাজ করেছেন। তারপর নিজের মুরগির খামারে এসে বসার কিছুক্ষণের মধ্যেই ওই তৃণমূল কংগ্রেস কর্মীর দিকে ছুটে এল একের পর এক বুলেট। মাঝরাতের এই হঠাৎ ঘটনায় সব যেন তালগোল পাকিয়ে গেল। একজন লোক সেখানে এসেছিল বলে খবর। কিছু বোঝার আগেই তৃণমূল কংগ্রেস কর্মীকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি চালানো হয় বলে অভিযোগ।

এদিকে এই গুলির শব্দ পেয়ে যখন স্থানীয় মানুষজন ছুটে আসেন তখন সেই লোকটি ছিল না বলেই জানা গিয়েছে। তখন গুলিবিদ্ধ রক্তাক্ত অবস্থায় খামারে লুটিয়ে পড়ে থাকা তৃণমূল কংগ্রেস কর্মীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় সূত্রে খবর, সুতি থানা এলাকার জগতাই–২ গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সদস্যার স্বামী প্রবীর তাঁর মুরগির খামারে বসে ছিলেন। রাত সাড়ে ১১টা নাগাদ সেখানে একজন উপস্থিত হন। কিছু বুঝে ওঠার আগেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তৃণমূল কংগ্রেস কর্মীকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি করা হয়। একটি গুলি প্রবীরবাবুর মাথার নীচের অংশ ফুঁড়ে বেরিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়তেই আততায়ী চম্পট দেয়।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃত তৃণমূল কংগ্রেস কর্মীর নাম প্রবীর দাস (‌৫২)‌। প্রবীর দাস প্রাক্তন পঞ্চায়েত সদস্যার স্বামী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ শুরু করেছে তদন্ত। গুলির শব্দে স্থানীয় মানুষজন বেরিয়ে এসেছিলেন। তাঁরা রক্তাক্ত অবস্থায় প্রবীরবাবুকে উদ্ধার করে নিয়ে যান সুতি থানার মহিশাইল ব্লক হাসপাতালে। কিন্তু চিকিৎসকরা মৃত্যু হয়েছে বলে ঘোষণা করেন। এই ঘটনার পিছনে রাজনৈতিক কারণ আছে নাকি ব্যবসায়ীক কারণ সেটা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন:‌ ‘‌পরের বুলেট তৈরি আছে’‌, ভাতার হাসপাতালের এক চিকিৎসককে মাওবাদীদের হুমকি চিঠি

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনা নিয়ে আজ, বুধবার জোর চর্চা শুরু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যান ফরাক্কার এসডিপিও রাসপ্রীত সিং। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। খুনের নেপথ্যে ব্যক্তিগত শত্রুতা আছে কি না সেটা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। মৃতের ভাই সুশান্ত দাস জানান, তাঁর দাদার সঙ্গে কারও ব্যক্তিগত শত্রুতা নেই। তিনি বলেন, ‘‌দীর্ঘদিন ধরে তৃণমূল কংগ্রেস করত দাদা। পুলিশ তদন্ত করে দোষীদের উপযুক্ত শাস্তি দিক।’‌ আর ফরাক্কার মহকুমা পুলিশ আধিকারিক রাসপ্রীত সিং বলেন, ‘দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। একজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আততায়ীর খোঁজে তল্লাশি চলছে।’‌

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া ‘RSS-র নিন্দা করেছি, দিল্লির কথায় ভারতে ঢুকতে দেয়নি,’ দাবি অধ্যাপকের, কে নীতাশা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.