বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ২ লক্ষ টাকায় ১১ দিনের সন্তানকে বিক্রির অভিযোগ বিধবা যুবতীর বিরুদ্ধে, গ্রেফতার ৪

২ লক্ষ টাকায় ১১ দিনের সন্তানকে বিক্রির অভিযোগ বিধবা যুবতীর বিরুদ্ধে, গ্রেফতার ৪

প্রতীকী ছবি

পরকীয়ার জেরে গর্ভবতী হয়ে পড়েছিলেন নরেন্দ্রপুরের তরুণী। গর্ভপাতের পরিকল্পনা বাদ দিয়ে বিক্রি করার জন্য সন্তানে জন্ম দেন তিনি। দাবি পুলিশের। 

পরকীয়া সম্পর্কের জেরে গর্ভবতী হয়ে পড়েছিলেন বিধবা যুবতী। পরিকল্পনা করছিলেন গর্ভপাত করাবেন। কিন্তু প্রতিবেশীর বুদ্ধিতে সেই পরিকল্পনা বাদ দিয়ে বিক্রি করার জন্য সন্তানের জন্ম দেন তিনি। তার পর সেই সন্তানকে বিক্রি করেন ২ লক্ষ টাকায়। এমনই অভিযোগ উঠেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানা এলাকায় খেয়াদহ ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা শুক্লা দাসের বিরুদ্ধে। এই ঘটনায় শুক্লাসহ ৪ জনকে গ্রেফতার করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৫ বছর আগে শুক্লার স্বামী প্রয়াত হন। এর পর স্থানীয় এক যুবকের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়ান তিনি। যার ফলে গর্ভবতী হয়ে পড়েন যুবতী। লোকলজ্জার ভয়ে তিনি যখন গর্ভপাতের পরিকল্পনা করছিলেন তখন বিষয়টি তিনি জানান প্রতিবেশী শান্তি মণ্ডলকে। শান্তি মণ্ডল পেশায় একজন আয়া। তিনি শুক্লাকে গর্ভপাত না করিয়ে গোপনে সন্তানের জন্ম দেওয়ার ব্যবস্থা করে দেবেন বলে কথা দেন। সঙ্গে সেই সন্তান বিক্রি করার ব্যবস্থাও করবেন বলে আশ্বস্ত করেন তিনি।

এর পর পঞ্চসায়র এলাকার বাসিন্দা নিঃসন্তান বধূ ঝুমা মাঝির সঙ্গে শুক্লার পরিচয় করিয়ে দেন শান্তি। শান্তির দেখভালেই সন্তানের জন্ম দেন শুক্লা। সন্তানের জন্ম দেওয়ার ১১ দিনের মাথায় ২ লক্ষ টাকার ঝুমাকে শিশুটি বিক্রি করে দেন শুক্লা।

বিষয়টি জানতে পেরে নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন স্থানীয় বাসিন্দা উত্তম হালদার। তদন্তে নেমে শুক্লা, শান্তি, শান্তির স্বামী তাপস ও ঝুমাকে গ্রেফতার করে পুলিশ। তবে শুক্লার দাবি, শিশুটিকে ভালো ভাবে মানুষ করতে ঝুমাকে দিয়ে দিয়েছেন তিনি। এর মধ্যে কোনও টাকার লেনদেন নেই। ওদিকে পুলিশের দাবি, শান্তি ও তাঁর স্বামী তাপস শিশু বিক্রির দালাল।

বাংলার মুখ খবর

Latest News

সারেগামাপার আগে গানের সুরে ভাসাতে আসছে গ্র্যান্ড মিউজিক্যাল সেলিব্রেশন! কবে-কখন? ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের কত টাকা মাইনে পান আইএএস অফিসাররা? কী কী বিশেষ সুযোগ সুবিধা পান তাঁরা T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? আজ মীন রাশিতে বুধের উদয়ে সমস্যা কমবে এই রাশির, অপূর্ণ ইচ্ছা হবে পূরণ গরমের ছুটিতেও স্কুলে হাজির থাকতে হবে সরকারি স্কুলের শিক্ষকদের, জারি নির্দেশিকা তৃণমূলের নেতাকে ‘মারল’ BJP, পুলিশকে ভয় দেখাচ্ছে কমিশন, দাবি উদয়নের, পুড়ল অফিস ৫ মাস বয়সেই কোটিপতি, নাতিকে ইনফোসিসের বিরাট শেয়ার উপহার নারায়ণমূর্তির বাংলায় ৫০০ কোটি টাকার লগ্নি করবে মাদার ডেয়ারি! তৈরি হবে নয়া প্ল্যান্ট, কোথায়? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো

Latest IPL News

ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের সত্যতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.