বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Nilganj Blast: নীলগঞ্জ বিস্ফোরণে একযোগে NIA তদন্তের দাবি BJP ও ISF-এর

Nilganj Blast: নীলগঞ্জ বিস্ফোরণে একযোগে NIA তদন্তের দাবি BJP ও ISF-এর

ISF নেতা নওসাদ সিদ্দিকি। 

নীলগঞ্জ বিস্ফোরণে ISF-কে ফাঁসানোর চেষ্টা করছে পুলিশ, দাবি নওসাদের। 

নীলগঞ্জের মোচপোলে বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণে একযোগে NIA তদন্তের দাবি করল BJP ও ISF. রবিবার দুপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে NIA তদন্তের দাবি জানান বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য। ওদিকে ঘটনাস্থলে পৌঁছে NIA তদন্তের দাবি করেন ISF বিধায়ক নওসাদ সিদ্দিকি।

এদিন দুপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ওখানে বাজির আড়ালে বোমা তৈরি হচ্ছিল। আমরা এই ঘটনায় NIA তদন্তের দাবি জানাচ্ছি। NIA-এই এই ঘটনার তদন্ত করার উপযুক্ত সংস্থা।

বিকেলে ঘটনাস্থলে পৌঁছান ISF বিধায়ক নওসাদ সিদ্দিকি। সেখানে ISF সমর্থকরা তাঁকে অভিযোগ করেন, ISF কর্মীদের গ্রেফতার করতে পারে পুলিশ। তাদের ডেকে পাঠানো হচ্ছে। শুনেই পুলিশের সঙ্গে একপ্রস্থ বিবাদে জড়ান নওসাদ। এর পর তিনি বলেন, এখানে কী ভাবে বোমার মশলা এসেছে তা জানলেই সব পরিষ্কার হয়ে যাবে। আমরা এই ঘটনার NIA তদন্তের দাবি জানাচ্ছি।

বুধবার সকালে নীলগঞ্জের মোচপোলে বেআইনি বাজি কারখানায় প্রবল বিস্ফোরণ হয়। বিস্ফোরণে এখনো পর্যন্ত ৭ জনের মৃত্যু হয়েছে। আহত ৮। স্থানীয় বিধায়ক তথা রাজ্যের খাদ্যমন্ত্রী রথীন বোস দাবি করেন, বাজি কারখানার ব্যাপারে আমার কিছুই জানা নেই। যে এলাকায় বিস্ফোরণ হয়েছে ওই বুথটি ISF জিতেছে। বাজি কারখানার মালিক রমজানও ISF সমর্থক।

 

 

বন্ধ করুন