বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: খারাপ আম্পায়ারিং নাকি অন্য কিছু! কী জন্য DC-র কাছে হারল RR? কারণ জানালেন সঞ্জু

IPL 2024: খারাপ আম্পায়ারিং নাকি অন্য কিছু! কী জন্য DC-র কাছে হারল RR? কারণ জানালেন সঞ্জু

ম্যাচ হারের আসল কারণ জানালেন সঞ্জু স্যামসন (ছবি-AP) (AP)

আইপিএল ২০২৪-এর ৫৬ তম লিগ ম্যাচে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচে দিল্লির কাছে হারের মুখে পড়তে হয়েছিল রাজস্থানকে। এই ম্যাচে বেশ কিছু বিতর্ক তৈরি হয়েছিল। তবে দলের হারের জন্য অন্য কারণকে ব্যাখ্যা করেছিলেন সঞ্জু স্যামসন।

আইপিএল ২০২৪-এর ৫৬ তম লিগ ম্যাচে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচে দিল্লির কাছে হারের মুখে পড়তে হয়েছিল রাজস্থানকে। সঞ্জু স্যামসন বাউন্ডারি লাইনের বিতর্কিত ক্যাচ হোক, কিমবা ওয়াইড বল কল নিয়েও বিতর্ক, এই ম্যাচে বেশ কিছু বিতর্ক তৈরি হয়েছিল। তবে দলের হারের জন্য অন্য কারণকে ব্যাখ্যা করেছিলেন সঞ্জু স্যামসন।

রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসনের মতে দিল্লি ১০ রান বেশি করেছিল এবং দিল্লির ব্যাটসম্যানরা তাদের দলের সেরা বোলারদের বিরুদ্ধে আক্রমণ করেছে। ম্যাচ এমন কিছু ছক্কা দিল্লি মেরেছিল যা রাজস্থানের বিরুদ্ধে বেশি আঘাত করেছিল, যা দিল্লিকে বড় স্কোর করতে সাহায্য করেছিল।

আরও পড়ুন… IPL 2024: সঞ্জু আউট হতে এটা কী করলেন DC-র কর্ণধার পার্থ জিন্দাল! উঠেছে বিতর্কের ঝড়

ম্যাচের পরে কী বললেন সঞ্জু স্য়ামসন-

ম্যাচেরপরবর্তী উপস্থাপনা অনুষ্ঠানে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন বলেছেন, ‘আমি মনে করি ম্যাচটি আমাদের হাতে ছিল, এটি প্রতি ওভারে ১১-১২ রান অর্জনযোগ্য ছিল, কারণ এই জিনিসগুলি আইপিএলে ঘটে। ২২০ রান তাড়া করতে গিয়ে আমরা বুঝেছিলাম যে তারা ১০ রান অতিরিক্ত করেছিল, আমরা যদি কিছু কম বাউন্ডারি ছাড়তাম তবে আমরা এটি অর্জন করতে পারতাম। ডিসির ওপেনার (ফ্রেজার ম্যাকগার্ক) এসেছিলেন এবং পুরো টুর্নামেন্ট জুড়ে যা করছেন তা করেছিলেন, কিন্তু আমরা ভালভাবে ফিরে এসেছিলাম।’

আরও পড়ুন… IPL 2024: CSK-তে বড় ধাক্কা! মুস্তাফিজুরের পরে এবার দেশে ফিরলেন দলের অন্যতম সেরা পেস বোলার

স্যামসন আরও যোগ করে বলেন, ‘আমরা তিনটি ম্যাচ হেরেছি, তবে সেই সমস্ত গেমগুলি সত্যিই কঠিন ছিল, আমরা অসাধারণভাবে খেলছি, আমাদের কিছু ভালো পারফরম্যান্স করতে হবে এবং ফিরে আসতে হবে, আমাদের গতি বজায় রাখতে হবে। হ্যাঁ এবং না আসলে, আপনাকে স্টাবসের মতো কাউকে কৃতিত্ব দিতে হবে, যিনি সন্দীপ শর্মার বিরুদ্ধে ভালো ব্যাটিং করেছেন, যিনি গত ১০-১১ ম্যাচে খুব ভালো বোলিং করেছেন। তাঁরা আমার সেরা বোলার অর্থাৎ ইউজি চাহাল এবং সন্দীপ শর্মার বিরুদ্ধে অতিরিক্ত ২-৩ ছক্কা মেরেছেন। আমরা খেলা হেরেছি, আমাদের খুঁজে বের করতে হবে আমরা কোথায় ম্যাচটা হারিয়েছি এবং আমাদের এগিয়ে যেতে হবে।’

আরও পড়ুন… IPL 2024: মাহি ভাইও এই বিষয়ে কোনও সাহায্য করতে পারবেন না- হঠাৎ কী নিয়ে বললেন হার্দিক

কেমন হয়েছিল ম্য়াচ

মঙ্গলবার আইপিএল ২০২৪-এর ৫৬ তম ম্যাচে রাজস্থান রয়্যালসকে ২০ রানে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস। এটি একটি উচ্চ স্কোরিং ম্যাচ ছিল। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে দিল্লি ২২২ রানের লক্ষ্য স্থির করেছিল, যার জবাবে রাজস্থান ৮ উইকেট হারিয়ে মাত্র ২০১ রান করতে পারে। অধিনায়ক সঞ্জু স্যামসন খেলেন ৮৬ রানের ঝোড়ো ইনিংস। ৪৬ বল মোকাবেলা করার পর তিনি আটটি চার ও ৬টি ছক্কা মারেন। চলতি মরশুমে রাজস্থানের বিরুদ্ধে হারের হিসাব মেটাল দিল্লি। আগের ম্যাচে দিল্লিকে ১২ রানে হারিয়েছিল রাজস্থান। প্লে-অফের দৌড়ে রয়েছে দিল্লি। ১২ ম্যাচে ষষ্ঠ জয়ের পর তাদের পয়েন্ট ১২। ১১ ম্যাচে রাজস্থানের পকেটে রয়েছে ১৬ পয়েন্ট। রাজস্থান রয়্যালস তৃতীয় পরাজয়ের সম্মুখীন হয়েছে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ভগবান রাম ও শ্রীকৃষ্ণের সম্পর্কিত স্থানগুলিকে তীর্থক্ষেত্র হিসেবে গড়ে তুলবে MP প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ইন্ডিয়া না ভারত, পাঠ্যপুস্তকে কি ব্যবহার করা হবে, জানিয়ে দিল NCERT ‘আমাদের বদনাম করার জন্য…’ হিন্ডেনবার্গ রিপোর্ট নিয়ে মুখ খুললেন আদানি ২৫৮ কোটি থেকে কয়েক মাসেই ফান্ড বেড়ে ৯০০০০ কোটি! এই MF সংস্থার ওপর নজর সেবির আর কাগুজে নথি নয়, মোবাইলেই দেখা যাবে কেস ডায়েরি, নয়া অ্যাপ আনছে পুলিশ ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের জেলে যাচ্ছেন না হিন্দুজারা, মানব পাচারের অভিযোগও খারিজ, জানিয়ে দিলেন মুখপাত্র ‘রবীন্দ্র সংগীতের অপমৃত্যু’! চুল নাচিয়ে রক স্টাইলে ‘আমরা সবাই রাজা’ গাইলেন রূপম দক্ষিণবঙ্গে জোরালো হয়নি মৌসুমি বায়ু, বর্ষার বৃষ্টিতে ভিজবে বাংলার কোন কোন জেলা?

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.