বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দুর্গাপুরে মৌমাছির কামড়ে বৃদ্ধের মৃত্যু
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দুর্গাপুরে মৌমাছির কামড়ে বৃদ্ধের মৃত্যু

  • পুলিশ এসে আহত দ্বারকাপ্রসাদবাবুকে উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে। মঙ্গলবার ভোর রাতে সেখানে তাঁর মৃত্যু হয়।

মৌমাছির কামড়ে মৃত্যু হল এক বৃদ্ধের। ঘটনা দুর্গাপুরের বিওজিএল কলোনির। মৃত বৃদ্ধের নাম দ্বারকা প্রসাদ সিং (৭০)। দুর্গাপুর মহকুমা হাসপাতালে মঙ্গলবার তাঁর মৃত্যু হয়।

স্থানীয়রা জানিয়েছেন, এলাকার বাসিন্দা দ্বারকাপ্রসাদবাবু সোমবার রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন। হঠাৎই তাঁকে ঘিরে ফেলে অসংখ্য মৌমাছি। মৌমাছির তাড়া খেয়ে প্রাণপণে ছুটতে থাকেন তিনি। কিন্তু কিছু দূরে গিয়ে পড়ে যান। এর পরও তাঁকে চার দিক থেকে হামলা করতে থাকে মৌমাছির দল। এমনকী স্থানীয় কয়েকজন বাসিন্দা বৃদ্ধকে উদ্ধার করতে গেলেও তাঁরাও মৌমাছির হামলার শিকার হন। এর পর খবর দেওয়া হয় নিউ টাউনশিপ থানায়।

পুলিশ এসে আহত দ্বারকাপ্রসাদবাবুকে উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে। মঙ্গলবার ভোর রাতে সেখানে তাঁর মৃত্যু হয়। ঘটনার পর থেকে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দ্বারকাবাবু নীরিহ মানুষয। রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। কোনও প্ররোচনা ছাড়া হঠাৎই মৌমাছিগুলো তাঁকে আক্রমণ করে। অসংখ্য মৌমাছির হামলা বেশিক্ষণ সহ্য করতে পারেননি তিনি। একসঙ্গে এত মৌমাছি কোথা থেকে এল তা জানতে খোঁজ শুরু করেছে এলাকাবাসী।

 

বন্ধ করুন