বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গুলি খেলা নিয়ে শিশুদের বচসা, দুই পরিবারের ঝগড়ায় প্রাণ গেল বৃদ্ধের

গুলি খেলা নিয়ে শিশুদের বচসা, দুই পরিবারের ঝগড়ায় প্রাণ গেল বৃদ্ধের

বৃদ্ধকে খুনের অভিযোগ। (প্রতীকী ছবি)

প্রতিদিনকার মতোই শনিবার দুপুরে ১৫ নম্বর ওয়ার্ডের বিজয় নগরের বাণীকণ্ঠ নগর সি ব্লকে গুলি খেলছিল পানু মণ্ডলের নাতি এবং বাপ্পার ছেলে। সেখানে অন্যান্য বাচ্চারাও ছিল। তখন গুলি কেড়ে নেওয়া নিয়ে পানু মণ্ডলের নাতি ও বাপ্পার ছেলের মধ্যে বচসা বাঁধে। এরপরে তাদের মারপিট বেঁধে যায়।

গুলি খেলা নিয়ে শিশুদের বচসার জেরে ঘটে গেল মারাত্মক কাণ্ড। দুই পরিবারের বিবাদের জেরে প্রাণ গেল এক বৃদ্ধের। শনিবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বারাসাতের বিজয়নগর এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ওই বৃদ্ধের নাম পানু মণ্ডল (৬৫)। এই ঘটনায় এলাকার এক যুবকের বিরুদ্ধে বৃদ্ধকে খুনের অভিযোগ দায়ের করে পরিবার। তার ভিত্তিতে পুলিশ ওই যুবককে গ্রেফতার করেছে। ধৃতের নাম বাপ্পা সর্দার।

আরও পড়ুন: জলাশয় ভরাটের প্রতিবাদ করায় রাজারহাটে নামাজ পড়তে যাওয়ার সময় খুন বৃদ্ধ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনকার মতোই শনিবার দুপুরে ১৫ নম্বর ওয়ার্ডের বিজয় নগরের বাণীকণ্ঠ নগর সি ব্লকে গুলি খেলছিল পানু মণ্ডলের নাতি এবং বাপ্পার ছেলে। সেখানে অন্যান্য বাচ্চারাও ছিল। তখন গুলি কেড়ে নেওয়া নিয়ে পানু মণ্ডলের নাতি ও বাপ্পার ছেলের মধ্যে বচসা বাঁধে। এরপরে তাদের মারপিট বেঁধে যায়। ঘটনায় এক শিশুর কপাল ফেটে যায়। তাই নিয়ে তাদের শাসন করতে গিয়েছিলেন পানু মণ্ডল। পরে বিষয়টি জানতে পেরেই বাপ্পা পানু মণ্ডলের বাড়িতে যায়। সেখানে পানু মণ্ডলের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এরপরে তাদের বচসা গড়ায় হাতাহাতিতে। তখন বাপ্পা সর্দার পানু মণ্ডলকে একের পর এক কিল, ঘুষি মারতে থাকে। এমনকী তাঁর মাথায় ইটের আঘাত করে ওই যুবক। বারংবার যুবকের প্রহারের জেরে একসময় মাটিতে লুটিয়ে পড়েন ওই বৃদ্ধ। তড়িঘড়ি পরিবারের সদস্য এবং প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি বারাসত হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। পানু মণ্ডলের মৃত্যুর পরে এলাকা থেকে পালিয়ে যায় বাপ্পা সর্দার। যদিও তাকে কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করে ফেলে পুলিশ।

স্থানীয়দের অভিযোগ, বাপ্পা প্রায়ই মদ্যপ অবস্থায় থাকে। ঘটনার সময়ও বাপ্পা মদ্যপ অবস্থায় ছিল। সে বারংবার বৃদ্ধকে কিল, ঘুষি মারার ফলেই তাঁর মৃত্যু হয়েছে। তাদের আরও অভিযোগ, এলাকায় গুন্ডামি করে বেড়ায় বাপ্পা। সে প্রায়ই কাউকে না কাউকে মারধর করে। এর আগে বেশ কয়েকজনকে মারধরের ঘটনা ঘটেছে। স্থানীয় এক বাসিন্দার অভিযোগ, কয়েকদিন আগেই মোবাইলে টাকা নিয়ে তাঁর ছেলেকে মারধর করেছিল বাপ্পা। এই ঘটনায় অভিযুক্তের শাস্তির দাবি জানিয়েছে মৃতের পরিবার। 

বাংলার মুখ খবর

Latest News

'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ২ দিনে দাম কমল ১৯০০, আজ কলকাতায় কততে বিকোচ্ছে ২২ ক্যারেট সোনা? বুধে কমল দাম, কলকাতা থেকে সস্তায় পেট্রোল বিকোচ্ছে বাংলার এই সব জেলায় লাদাখে বিজেপির টিকিট না পেয়ে ফুঁসলেন সেরিং, প্রার্থী তাশি, জল্পনা তুঙ্গে কৃত্রিম বুদ্ধিমত্তা বিপত্তিতে ফেলেছে নির্বাচন কমিশনকে, ‘‌এআই’‌ কি ভিলেন?‌ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সাদা বলের সিরিজ স্থগিত করল ক্রিকেট আয়ারল্যান্ড সংস্কার চলছে মা উড়ালপুলে, শুক্রবার পর্যন্ত চলবে কাজ, যান চলাচল কি ব্যাহত হবে? ভারতীয়রা গরীব দেশে টি২০ খেলে না- অস্ট্রেলিয়া, ইংল্যান্ডকে দরিদ্র বললেন সেহওয়াগ? ৫ বারের সেরা সাংসদ, ৫৮ বছর বয়সে অবশেষে দশম পাশ করলেন শিবসেনা নেতা ‘শাশুড়ি কখনো মা হয় না…’! রাজের মায়ের সঙ্গে ভিডিয়ো, শেয়ার করে কী লিখলেন শুভশ্রী?

Latest IPL News

'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.