বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Panihati Molestation: TMC কাউন্সিলরের চ্যালাকে গ্রেফতার করার দম জোগাড় করতে ৭ দিন লাগল পুলিশের

Panihati Molestation: TMC কাউন্সিলরের চ্যালাকে গ্রেফতার করার দম জোগাড় করতে ৭ দিন লাগল পুলিশের

ধৃত দীপ মজুমদার। 

গত ২৩ ডিসেম্বর রাতে পানিহাটি উৎসব প্রাঙ্গনে এক মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির অভিযোগ ওঠে তৃণমূল কাউন্সিলরের অনুগামীদের বিরুদ্ধে। রাত ১০টা নাগাদ মত্ত অবস্থায় কাউন্সিলর অনুগামী বেশ কয়েকজন যুবক মহিলা পুলিশকর্মীকে ধাক্কাধাক্কি করেন।

মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির ঘটনায় এক কাউন্সিলর অনুগামীকে গ্রেফতার করার দম জোগাড় করতে ৭ দিন সময় লাগল খড়দা থানার পুলিশের। ঘটনায় পুলিশের ভূমিকায় সরব হয়েছেন স্থানীয়রা। এমনকী ঘটনার পর থেকে আতঙ্কে রয়েছেন আক্রান্ত মহিলা পুলিশকর্মী।

গত ২৩ ডিসেম্বর রাতে পানিহাটি উৎসব প্রাঙ্গনে এক মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির অভিযোগ ওঠে তৃণমূল কাউন্সিলরের অনুগামীদের বিরুদ্ধে। রাত ১০টা নাগাদ মত্ত অবস্থায় কাউন্সিলর অনুগামী বেশ কয়েকজন যুবক মহিলা পুলিশকর্মীকে ধাক্কাধাক্কি করেন। তাঁকে উৎসব প্রাঙ্গন থেকে বেরিয়ে যেতে নির্দেশ দেন। মহিলা পুলিশকর্মী প্রতিবাদ করলে তাঁকে গালিগালাজ ও শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ।

সেই ঘটনার ৭ দিন পর কাউন্সিলর স্বপন কুন্ডুর অনুগামী এক যুবককে গ্রেফতার করার দম জোগাড় করতে পারল খড়দা থানার পুলিশ। ধৃতের নাম দীপ মজুমদার। কিন্তু তাঁকে গ্রেফতার করতে পুলিশের ৭ দিন সময় লাগল কেন তা অবশ্য জানা যায়নি।

এই ঘটনায় FIRএর কপি প্রকাশ করে বিজেপি নেতা সুকান্ত মজুমদার অভিযুক্তের গ্রেফতারির দাবিতে সোচ্চার হন। পালটা স্থানীয় তৃণমূল বিধায়ক তথা বিধানসভায় দলের মুখ্য সচেতক নির্মল ঘোষ বলেন, ‘খড়দা থানার পুলিশকর্মীদের একাংশ বিজেপির সঙ্গে যুক্ত। না হলে কী ভাবে রাজ্য বিজেপি সভাপতি অভিযোগের চিঠি হাতে পেলেন? ’

 

বাংলার মুখ খবর

Latest News

নীতা আম্বানির হাতের মেহেন্দিতে একগুচ্ছ নাম, মুকেশের পরিবর্তে কারা জায়গা পেল এই পদ্ধতিতে বাড়িতেই বানিয়ে নিন মাওয়া ঘাটের বিখ্যাত ইলিশের লেজ ভর্তা! অবসরের দিনেও তরতাজা জিমি! চুটিয়ে ক্রিকেট খেললেন স্টোক্সের পুত্র-কন্যাদের সঙ্গে LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র Wimbledon-এর ফাইনালে উঠে বিশ্ব রেকর্ড জোকারের, শিরোপা জয়ের প্রতিপক্ষ আলকারাজ অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার!

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.