বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্লট বুকিং করেও টিকা মেলেনা, জুটল পুলিশের লাঠি, চরম উত্তেজনা অশোকনগরে

স্লট বুকিং করেও টিকা মেলেনা, জুটল পুলিশের লাঠি, চরম উত্তেজনা অশোকনগরে

ভ্যাকসিন নেওয়াকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা অশোকনগরে  (নিজস্ব চিত্র)

বাসিন্দাদের দাবি অবরোধ তুলতে এসে পুলিশ লাঠিচার্জ করেছে।

ভ্যাকসিন পাওয়া নিয়ে বাসিন্দাদের ভোগান্তি কিছুতেই কমছে না। অনলাইনে স্লট বুকিং করে স্বাস্থ্যকেন্দ্রে গিয়েও টিকা পেলেন না অনেকেই। গোটা ঘটনায় ক্ষোভে ফুঁসছেন বাসিন্দারা। অশোকনগরের কল্য়াণগড় পুরসভার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র ২য়ের সামনে সকাল থেকে লাইনে দাঁড়িয়েও ভ্যাকসিন পেলেন না অনেকেই। অভিযোগ এমনটাই। প্রতিবাদে স্বাস্থ্যকেন্দ্রের সামনে রাস্তা অবরোধেও শামিল হন তারা। এর জেরে এলাকায় দফায় দফায় উত্তেজনা ছড়ায়। বাসিন্দাদের দাবি অবরোধ তুলতে এসে পুলিশ লাঠিচার্জ করেছে। রেহাই পাননি বয়স্করাও। দুজনকে আটকও করে পুলিশ। এদিকে ভ্যাকসিন নিতে এসে এভাবে বিপাকে পড়তে হবে তা একেবারেই ভাবেননি তাঁরা।

বাসিন্দাদের দাবি নিয়ম মেনেই তাঁরা ভ্যাকসিন নেওয়ার জন্য স্লট বুকিং করেন। কো উইন অ্য়াপের মাধ্যমেই তাঁরা স্লট বুকিং করেন। এরপর নির্দিষ্ট সময়ে তাঁরা স্বাস্থ্যকেন্দ্রে হাজির হয়ে যান। এমনকী নদিয়া থেকেও কয়েকজন ভ্যাকসিন নেওয়ার জন্য স্বাস্থ্যকেন্দ্রে আসেন। এদিকে লাইনেও দাঁড়িয়ে ছিলেন তাঁরা। পরে স্বাস্থ্যকেন্দ্র থেকে জানানো হয় যারা স্লট বুকিং করেছেন তারা ভ্যাকসিন পাবেন না। যারা আগে আধারকার্ড জমা দিয়েছেন বা যাদের ফোন করে ডাকা হয়েছে তারাই ভ্যাকসিন পাবেন।

 এদিকে বাসিন্দাদের দাবি নিয়ম মেনেই তারা অনলাইনে বুকিং করেছেন। সেক্ষেত্রে কেন তারা টিকা পাবেন না। এদিকে স্বাস্থ্যকেন্দ্রের আধিকারিকদের দাবি  স্লট বুকিং সংক্রান্ত তথ্য় তাদের কাছে কেন্দ্র থেকে দেওয়া হচ্ছে না। সেকারনেই তারা স্লট বুকিং যারা করেছেন তাদের ভ্যাকসিন দিতে পারছেন না। যাদেরকে ফোন করে ডাকা হয়েছে, আধার কার্ড আগাম জমা দিয়েছেন তাদেরকেই এদিন টিকা দেওয়ার কথা বলা হয়। এদিকে একাধিক বৃদ্ধ, বৃদ্ধা ভ্য়ানে শুয়ে টিকার জন্য এসেছিলেন। তাদেরও চরম ভোগান্তি হয়। পরে পুলিশ মাইকিং করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। 

 

বাংলার মুখ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.