বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাস্তায় বন্দুক ঠেকিয়ে ৬০ লক্ষ টাকা লুঠ, মুহূর্তের মধ্যে পুলিশের জালে দুষ্কৃতীরা

রাস্তায় বন্দুক ঠেকিয়ে ৬০ লক্ষ টাকা লুঠ, মুহূর্তের মধ্যে পুলিশের জালে দুষ্কৃতীরা

দুষ্কৃতী গ্রেফতার (HT_PRINT)

আমডাঙা থানার গাদামারা হাট এলাকায় পৌঁছতেই একদল দুস্কৃতী ট্রাকের পথ আটকে দেয়। তারপর আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে ৬০ লক্ষ টাকা লুঠ করে নেয় দুষ্কৃতীরা।

সামনে দুর্গাপুজো। দুষ্কৃতীদের হাতে টাকা নেই। তাই বন্দুক ঠেকিয়ে ট্রাক চালকের কাছ থেকে ৬০ লক্ষ টাকা লুঠ করল দুষ্কৃতীরা। এই ঘটনায় শোরগোল পড়ে যায়। মাছ বিক্রির টাকা নিয়ে ট্রাক চালক ফিরছিল। তখনই এই ঘটনা ঘটে আমডাঙায়। যদিও কয়েক ঘন্টার মধ্যেই পুলিশ দুষ্কৃতীদের এবং বেশিরভাগ টাকা উদ্ধার করে তাক লাগিয়ে দিয়েছে।

পুলিশ সুত্রে খবর, গত ২৮ সেপ্টেম্বর মাছ বোঝাই ট্রাক অন্ধ্রপ্রদেশ থেকে রওনা দেয় রানাঘাটের উদ্দেশ্যে। তারপর মাছ বিক্রির ৬০ লক্ষ টাকা নিয়ে ট্রাকটি বুধবার অন্ধ্রপ্রদেশের উদ্দেশ্যে রওনা দেয়। অভিযোগ, ট্রাকটি ৩৪ নম্বর জাতীয় সড়ক দিয়ে যাচ্ছিল। আমডাঙা থানার গাদামারা হাট এলাকায় পৌঁছতেই একদল দুস্কৃতী ট্রাকের পথ আটকে দেয়। তারপর আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে ৬০ লক্ষ টাকা লুঠ করে নেয় দুষ্কৃতীরা। সেই টাকা দিয়ে দুর্গাপুজোয় ফুর্তি করার পরিকল্পনা ছিল।

কিন্তু চালকের অভিযোগ পেয়েই পুলিশ তদন্ত শুরু করে। তদন্তে উঠে আসে, রানাঘাটের বাসিন্দা সুনীতকুমার ভৌমিক এই দুষ্কৃতী দলকে নিয়োগ করেছিল। তখনই আমডাঙ্গা থানার আইসি পুলিশবাহিনী নিয়ে রানাঘাটে পৌঁছয়। আর এলাকায় চিরুনী তল্লাশি শুরু করে। সেখান থেকে পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এমনকী উদ্ধার করা হয় ৪০ লক্ষ টাকা, আগ্নেয়াস্ত্র।

এই দ্রুত গতিতে লুঠ হওয়া টাকা এবং দুষ্কৃতীদের বমাল ধরায় এদিন আমডাঙা থানার আইসি’‌র প্রশংসা করেছেন ট্রাক চালক। এটা আমডাঙা থানার পুলিশের বড় সাফল্য বলেই মনে করছে জেলা পুলিশের কর্তারা। এই বিষয়ে বারাসত জেলা পুলিশ সুপার রাজনারায়ণ মুখোপাধ্যায় বলেন, ‘‌৪০ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত পাঁচ দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে। গ্যাংয়ের খোঁজে তল্লাশি চলছে।’‌

বাংলার মুখ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.