ফাইল ছবি
ফাইল ছবি

সোশ্যাল সাইটে ভুয়ো খবর ছড়ানোর অভিযোগ, এবার FIR সৌমিত্র খাঁর বিরুদ্ধে

  • করোনা নিয়ে আতঙ্ক ছড়ানোর অভিযোগ বিষ্ণুপুরের বিজেপি সাংসদের বিরুদ্ধে।

করোনাভাইরাস সংক্রমণ রুখতে দেশজোড়া লকডাউনের মধ্যেই বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর বিরুদ্ধে নতুন মামল দিল পুলিশ। এবার তাঁর বিরুদ্ধে অভিযোগ করোনা নিয়ে সোশ্যাল সাইটে ভুয়ো খবর ছড়ানোর। অভিযোগ অস্বীকার করে সৌমিত্র খাঁর দাবি, তাঁকে ফাঁসানোর চেষ্টা করছে।

সৌমিত্র খাঁয়ের বিরুদ্ধে বাঁকুড়া জেলা পুলিশের সাইবার ক্রাইম বিভাগ যে অভিযোগ দায়ের করেছে তাতে দাবি করা হয়েছে, ফেসবুকে ভুয়ো খবর পোস্ট করে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করেছেন তিনি। যার ফলে কিছু মানুষ আতঙ্কিত হয়ে পড়েছেন।

পুলিশ নতুন মামলা দিলেও নির্বিকার বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। তিনি বলেন, করোনার আবহে যখন মানুষের প্রাণ সংকটে তখনও প্রতিহিংসা পরায়ণতা যাচ্ছে না রাজ্য প্রশাসনের। মানুষের পাশে দাঁড়ানোর বদলে কী করে বিরোধী দলের নেতাদের হেনস্থা করা যায় তাতেই ব্যস্ত তারা। কী মামলা দিয়েছে জানি না। ওরকম রোজ একটা করে মামলা আমার বিরুদ্ধে দেয়। আমার ওতে কিছু যায় আসে না।

তবে এবার প্রথম নয়, গত বৃহস্পতিবার বিজেপি নেতা অনুপম হাজরার বিরুদ্ধে ফেসবুকে ভুয়ো ভিডিয়ো ছড়ানোর অভিযোগ ওঠে। গিরিশ পার্ক থানায় এই মর্মে অভিযোগ দায়ের করেছে কলকাতা পুলিশ। মুম্বইয়ের একটি ভিডিয়োকে কলকাতার খিদিরপুরের ঘটনা বলে পোস্ট করেছিলেন তিনি।



বন্ধ করুন