বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দমদম থেকে গ্রেফতার পর্ন ছবির নায়ক
দমদম থেকে গ্রেফতার পর্ন ছবির নায়ক: ছবি (‌স্ক্রিন শর্ট)‌
দমদম থেকে গ্রেফতার পর্ন ছবির নায়ক: ছবি (‌স্ক্রিন শর্ট)‌

দমদম থেকে গ্রেফতার পর্ন ছবির নায়ক

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত অভিযুক্তের নাম স্নেহাশিস বল। তার বিরুদ্ধ পর্ন ছবিতে অভিনয় করার অভিযোগ উঠেছে

নিউটাউন পর্ন কাণ্ডে আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। এবার দমদম থেকে গ্রেফতার করা হল পর্ন ছবির নায়ককে। পর্নকাণ্ডের মাস্টারমাইন্ড নন্দিতা আগের দিন আদালত চত্বরে দাবি করেছিলেন যে, পর্ন ভিডিওগ্রাফি নয়, শুধু ছবি শ্যুট করা হত। এই দাবির ২৪ ঘণ্টা কাটতে না-‌কাটতেই পুলিশের জালে উঠে এল পর্ন ছবির নায়ক। ধৃতকে এদিন বারসত আদালতে তোলা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত অভিযুক্তের নাম স্নেহাশিস বল। তার বিরুদ্ধে অভিযোগ, পর্ন ছবিতে অভিনয় করত সে। এছাড়াও স্নেহাশিসের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, এর আগে বেশ কয়েকটি ধারাবাহিকে ছোট চরিত্রে অভিনয় করেছিল স্নেহাশিস। সেখান থেকেই নন্দিতাদের সঙ্গে পরিচয় হয় তার। পয়সার চাহিদার জন্যেই পরে তাদেরই ছবিতে অভিনয় করত ধৃত স্নেহাশিস। দমদমে তার প্রতিবেশীরা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই তাঁরা স্নেহাশিসদের জীবনযাত্রায় বদল লক্ষ্য করেন। ওই এলাকার ছোট বাড়ি থেকে পাশেই একটি ফ্ল্যাটে উঠে আসে স্নেহাশিসের পরিবার।

উল্লেখ্য, পর্নকাণ্ডে এখনও পর্যন্ত মোট চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে দু’‌জন পরিচালক ও একজন চিত্রগ্রাহক। চারজনকে মুখোমুখি বসিয়ে জেরা করছে পুলিশ।

প্রসঙ্গত, গত সপ্তাহে দুই তরুণী নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেন যে, মডেলিংয়ের ফটো শ্যুট করার নামে তাঁদেরকে হোটেলে নিয়ে গিয়ে আপত্তিকর ছবি তোলানো হয়েছে। শুধু তাই নয়, সেই ছবিগুলো পর্নসাইটে ভাইরাল করে দেওয়া হয়েছে বলে অভিযোগ ওই তরুণীদের। এই ঘটনার তদন্তে নেমে নিউটাউন থানার পুলিশ দমদম থেকে দু’‌জনকে গ্রেফতার করে। আরেক জন অভিযুক্তকে চুঁচুড়া থেকে গ্রেপ্তার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নন্দিতা ও মৈনাক দু’‌জনেই এই পর্ন চক্রের কো-অর্ডিনেটর হিসেবে কাজ করত।

 

বন্ধ করুন