বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্যান্টোগ্রাফ ভেঙে হাওড়ায় দীর্ঘক্ষণ ব্যাহত ট্রেন চলাচল,অবশেষে স্বাভাবিক পরিষেবা
ভেঙে গিয়েছে প্যান্টোগ্রাফ। (ছবি সৌজন্য সংগৃহীত)
ভেঙে গিয়েছে প্যান্টোগ্রাফ। (ছবি সৌজন্য সংগৃহীত)

প্যান্টোগ্রাফ ভেঙে হাওড়ায় দীর্ঘক্ষণ ব্যাহত ট্রেন চলাচল,অবশেষে স্বাভাবিক পরিষেবা

  • প্রায় পাঁচ ঘণ্টা পর স্বাভাবিক হয়েছে। 

মৈনাক দাস 

ফলকনামা এক্সপ্রেসের প্যান্টোগ্রাফ ভেঙে বিপত্তি হাওড়ায়। তার জেরে সপ্তাহের প্রথম কর্মদিবস তথা সোমবার সকালে ট্রেন চলাচল ব্যাহত হল হাওড়া ডিভিশনের দক্ষিণ-পূর্ব শাখায়। সোমবার সকাল ৯ টা নাগাদ হাওড়া স্টেশন ছেড়ে ট্রেনটি রেল ইয়ার্ডের কাছে পৌঁছাতেই আচমকা ভেঙে পড়ে প্যান্টোগ্রাফটি। তার জেরে চূড়ান্ত সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা। তার জেরে ওই লাইনে অনেক লোকাল ট্রেন আটকে পড়ে।

রেল কর্তৃপক্ষ জানিয়েছে, হাওড়া স্টেশনের ২১, ২২ এবং ২৩ নম্বর প্ল্যাটফর্ম থেকে কোনও ট্রেন চলাচল করছে না। অন্য লাইন দিয়ে কিছু লোকাল ট্রেন চালানো হচ্ছে। মূলত আপ লাইনে ট্রেন চলাচল ব্যাহত হয়েছে। অন্য লাইনগুলিতে ট্রেন চলাচল স্বাভাবিকই রয়েছে বলে রেলের তরফে জানানো হয়েছে।

দক্ষিণ-পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক (সিপিআরও) সঞ্জয় ঘোষ জানিয়েছেন, এই ঘটনায় ট্রেন চলাচল পুরোপুরি স্তব্ধ হয়ে গিয়েছিল, এমনটা নয়। একটি লাইনে ট্রেন চলাচল সাময়িক বন্ধ হয়ে গিয়েছিল। তবে বাকি চারটি লাইনে ট্রেন চলাচল মোটের উপর স্বাভাবিক ছিল। দুপুর দেড়টা নাগাদ পুরোপুরি লাইন ঠিক হয়ে গিয়েছে। এখন পুরোপুরি পরিষেবা পরিষেবা স্বাভাবিক হয়ে গিয়েছে।

বন্ধ করুন