বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরপর বোমা পড়ল অর্জুন সিংয়ের বাড়ির দোরগোড়ায়, উত্তেজনা ভাটপাড়া এলাকায়
বোমাবাজির পর দেওয়ালে বোমার আঘাতের চিহ্ন। 
বোমাবাজির পর দেওয়ালে বোমার আঘাতের চিহ্ন। 

পরপর বোমা পড়ল অর্জুন সিংয়ের বাড়ির দোরগোড়ায়, উত্তেজনা ভাটপাড়া এলাকায়

  • বিজেপি সাংসদ অর্জুন সিং ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পান। তারপরও কীভাবে এই ধরনের ঘটনা ঘটল?‌ উঠছে প্রশ্ন।

বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে পড়ল বোমা! আর তাতেই তপ্ত হয়ে উঠল গোটা এলাকা। এমনকী একেবারে সিআইএসএফ প্রহরা থাকার সময়েও বোমা ছুড়ল দুষ্কৃতীরা। যদিও কোনও হতাহতের খবর এখন মেলেনি। তবে বুধবার সকালের এই বোমাবাজি কিসের ইঙ্গিত বহন করছে তা নিয়ে চর্চা তুঙ্গে উঠেছে। প্রশ্ন উঠছে, সাংসদের নিরাপত্তা নিয়েও।

স্থানীয় সূত্রে খবর, ভোর সওয়া ৬টা নাগাদ এই বোমাবাজি হয়। আর তাতেই ঘুম ভেঙেছে এলাকাবাসীর। অর্জুন সিংয়ের বাড়ির সামনের গলিতে ১৬–১৭ জন যুবক ভিড় করে। তারপর ঠিক ৬.৩২ মিনিট নাগাদ দুটি মোটরবাইক আসে। মোটরবাইক থেকেই পরপর বোমা ছোড়া হয় অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে। দেড় ফুট দূরত্বেই ছিলেন সিআইএসএফ জওয়ানরা। কিন্তু তাঁরা পাকড়াও করার আগেই বোমা মেরে পালিয়ে যায় যুবকরা।

উল্লেখ্য, বিজেপি সাংসদ অর্জুন সিং ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পান। তারপরও কীভাবে এই ধরনের ঘটনা ঘটল?‌ উঠছে প্রশ্ন। এমনকী কেন ভিড় দেখেও বসে রইলেন সিআইএসএফ জওয়ানরা?‌ এই ঘটনার ক্ষুব্ধ গেরুয়া শিবির। যদিও বাড়ির কোনও সদস্যের আঘাত লাগেনি বলেই খবর। এই বিষয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘‌এটা রুটিন ব্যাপার। অর্জুন সিং ও তাঁর পরিবারকে উত্তপ্ত করতে শাসকদল এটা করছে। সাধারণ মানুষ একদিন এর জবাব দেবে।’‌

এই ঘটনার মুহূর্তের মধ্যে টুইট করেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি লেখেন, ‘‌রাজ্যে এখনও হিংসা অব্যাহত। সাংসদের বাড়িতেই সাতসকালে বোমাবাজি হল। এর থেকে ভয়ঙ্কর আর কী আছে! আইনশৃঙ্খলা নিয়ে যথেষ্ট উদ্বেগ রয়েছে। আশাকরি পুলিশ দ্রুত ব্যবস্থা নেবে।’‌ একুশের নির্বাচনের পর থেকেই দফায় দফায় উত্তপ্ত হয়ে উঠেছে ভাটপাড়া–জগদ্দল এলাকা। মে মাসেও জগদ্দলে অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজি হয়।

দফায় দফায় বোমবাজির ঘটনায় বাসিন্দারা আতঙ্কে ভুগছেন। ঘরের দরজা–জানলা বন্ধ করে রেখেছেন মানুষজন। ঘটনাস্থলে পৌঁছেছে জগদ্দল থানার পুলিশ। পরিস্থিতি সামাল দিতে নামানো হয়েছে র‍্যাফ। শুনশান রাস্তাঘাট। বন্ধ এলাকার দোকানপাট। অর্জুন সিংয়ের বাড়ির গেটে বোমা মারার দাগ স্পষ্ট। রাস্তাতেও বোমাবাজির চিহ্ন রয়েছে। পুলিশ নমুনা সংগ্রহ করেছে।

বন্ধ করুন