বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > লালারসের নমুনা দেওয়া পরও ঘুরে বেড়ালেন BJP নেতা, ধরা পড়ল করোনা, আতঙ্ক শহরজুড়ে
প্রতীকি ছবি।
প্রতীকি ছবি।

লালারসের নমুনা দেওয়া পরও ঘুরে বেড়ালেন BJP নেতা, ধরা পড়ল করোনা, আতঙ্ক শহরজুড়ে

  • গতকাল রাজু সাহার করোনা পরীক্ষা জন্য লালারসের নমুনা সংগ্রহ করা হয়। তিনি করোনা সংক্রমিত হয়ে থাকতে পারেন জেনেও এর পর দলের একাধিক কর্মসূচিতে যোগ দেন তিনি।

করোনা সংক্রমণ নিয়ে সবাইকে সতর্ক হতে অনুরোধ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই সংক্রমণকে অবহেলা বা লুকানো প্রাণঘাতী হতে পারে বলে বুধবার নবান্নে মন্তব্য করেন তিনি। কিন্তু বহু মানুষের মতো কিছু রাজনৈতিক নেতার কানেও যে সেই বাণী ঢুকছে না ফের প্রমাণ মিলল বৃহস্পতিবার। অভিযোগ, করোনা আক্রান্ত হয়ে থাকতে পারেন জেনেও বহাল তবিয়তে একের পর এক রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন বিজেপি নেতা। দার্জিলিং জেলা বিজেপি সভাপতি রাজু সাহার বিরুদ্ধে উঠেছে অভিযোগ। বৃহস্পতিবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। 

গতকাল রাজু সাহার করোনা পরীক্ষা জন্য লালারসের নমুনা সংগ্রহ করা হয়। তিনি করোনা সংক্রমিত হয়ে থাকতে পারেন জেনেও এর পর দলের একাধিক কর্মসূচিতে যোগ দেন তিনি। রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাংবাদিক বৈঠকে যোগ দেন তিনি। তার পর চিনের হামলার বিরুদ্ধে এক প্রতিবাদ সভাতেও যোগ দেন। 

বৃহস্পতিবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট এলে সবার মাথায় বাজ পড়ে। এখন তিনি কার কার সংস্পর্শে এসেছিলেন তা খুঁজে বার করতে কালঘাম ছুটছে প্রশাসনের। সূত্রের খবর, সেই তালিকায় রয়েছেন স্থানীয় সাংসদ রাজু বিস্তের নামও। 

বন্ধ করুন