বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আগামিকালই বিজেপিতে যোগ দিতে পারেন শুভেন্দুর ছোট ভাই সৌমেন্দু
সৌমেন্দু অধিকারী। ফাইল ছবি
সৌমেন্দু অধিকারী। ফাইল ছবি

আগামিকালই বিজেপিতে যোগ দিতে পারেন শুভেন্দুর ছোট ভাই সৌমেন্দু

  • সৌমেন্দুর অপসারণের খবর জানতেই তিনি আর পুরভবনে যাবেন না বলে জানিয়ে দিয়েছিলেন দিব্যেন্দু অধিকারী। পুরভবনে একটি অফিস রয়েছে তাঁর। রাজ্য সরকারের সিদ্ধান্তে ৫০ বছর পর কাঁথি পুরসভার শীর্ষপদে বসলেন অধিকারী পরিবারের বাইরের কেউ।

পুর প্রশাসকের পদ থেকে অপসারণের পর কি বছরের প্রথম দিনই বিজেপিতে যোগ দিতে চলেছেন সৌমেন্দু অধিকারী? বৃহস্পতিবার এমনই জল্পনা জেলাজুড়ে। তবে সৌমেন্দু বা বিজেপির তরফে এমন কোনও খবরের সত্যতা এখনো স্বীকার করা হয়নি। ওদিকে বুধবার তাঁর অপসারণকে চ্যালেঞ্জ করে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন সৌমেন্দু। 

সূত্রের খবর, ১ জানুয়ারি কাঁথিতে শুভেন্দু অধিকারীর সভায় বিজেপিতে যোগ দিতে পারেন সৌমেন্দু। গত মঙ্গলবার সন্ধ্যায় তাঁকে কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে সরিয়ে দেয় রাজ্য সরকার। এর পর ক্ষোভ জানিয়ে সুবিচারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লেখেন সৌমেন্দুর দাদা তথা তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী। 

সৌমেন্দুর অপসারণের খবর জানতেই তিনি আর পুরভবনে যাবেন না বলে জানিয়ে দিয়েছিলেন দিব্যেন্দু অধিকারী। পুরভবনে একটি অফিস রয়েছে তাঁর। রাজ্য সরকারের সিদ্ধান্তে ৫০ বছর পর কাঁথি পুরসভার শীর্ষপদে বসলেন অধিকারী পরিবারের বাইরের কেউ। সেখানে বসানো হয়েছে শুভেন্দু বিরোধী গোষ্ঠীর নেতা সিদ্ধার্থ মাইতিকে। 

মঙ্গলবারই খড়দায় এক জনসভায় শুভেন্দু বলেন, তাঁর পরিবারেও পদ্ম ফুটবে। সৌমেন্দুকে দিয়ে সেই পর্বের সূচনা হয় কি না সেদিকে তাকিয়ে রাজনৈতিক মহল। 

 

বন্ধ করুন