বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শ্রীরামপুরে Jio মার্টের গুদামে গ্যাস লিক করে অসুস্থ ৩০ জন কর্মী

শ্রীরামপুরে Jio মার্টের গুদামে গ্যাস লিক করে অসুস্থ ৩০ জন কর্মী

হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ কর্মীরা।

গুদামের কর্মীরা জানিয়েছেন, এক কর্মী পণ্য সরানোর ট্রলি নিয়ে যাচ্ছিলেন। তখন একটি অগ্নি নির্বাপণ সিলিন্ডারের সঙ্গে ট্রলিটির ধাক্কা লাগে। এসে সিলিন্ডারটি ফেটে গ্যাস বেরোতে থাকে।

হুগলির শ্রীরামপুরে জিও মার্টের গুদামে গ্যাস লিক করে অসুস্থ হয়ে পড়লেন প্রায় ৩০ জন কর্মী। এদের মধ্যে ২১ জনকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। বুধবার দুপুরে এই ঘটনাকে কেন্দ্র করে কর্মীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়ায়। গ্যাসের কাছাকাছি না থাকলেও আতঙ্কে অসুস্থ হয়ে পড়েন বেশ কয়েকজন। তাদের শ্রীরামপুর ESI হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গুদামের কর্মীরা জানিয়েছেন, এক কর্মী পণ্য সরানোর ট্রলি নিয়ে যাচ্ছিলেন। তখন একটি অগ্নি নির্বাপণ সিলিন্ডারের সঙ্গে ট্রলিটির ধাক্কা লাগে। এসে সিলিন্ডারটি ফেটে গ্যাস বেরোতে থাকে। তাতে অসুস্থ বোধ করতে থাকেন অনেকে। একে একে অসুস্থ হয়ে পড়েন প্রায় ৩০ জন। তাদের মধ্যে ২১ জনকে হাসপাতালে নিয়ে যেতে হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন চাঁপদানির বিধায়ক অরিন্দম গুঁই ও ধনেখালির বিধায়ক অসীমা পাত্র। অসুস্থদের সঙ্গে কথা বলেন তাঁরা। এর পর অসীমা পাত্র জানান, ২১ জন অসুস্থ হয়ে ভর্তি হয়েছিল। কয়েকজনকে ইতিমধ্যে ছেড়ে দেওয়া হয়েছে। বাকিদেরও তাড়াতাড়ি ছেড়ে দেওয়া হবে। দুএক জনকে রাতে পর্যবেক্ষণে রাখতে হতে পারে। তবে সবাই ভালো আছেন। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখতে তৎপর হবেন বলে জানিয়েছেন তিনি।

 

বন্ধ করুন