বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পাথর ছুড়ে ভিস্তাডোম কোচের কাচ ভাঙার অভিযোগ, হাতেনাতে গ্রেফতার ২

পাথর ছুড়ে ভিস্তাডোম কোচের কাচ ভাঙার অভিযোগ, হাতেনাতে গ্রেফতার ২

ট্রেনের ভাঙা জানলা ও ধৃত ২ অভিযুক্ত। 

শনিবার রায়গঞ্জ স্টেশনে ঢোকার মুখে রাধিকাপুরগামী কুলিক এক্সপ্রেস লক্ষ্য করে পাথর ছোড়ে দুষ্কৃতীরা। তাতে একটি জানলার কাচ ভেঙেছে। 

বন্দে ভারত এক্সপ্রেসের পর ঢিল পড়ল কুলিক এক্সপ্রেসের বিলাসবহুল ভিস্তাডোম কোচে। শুক্রবার সন্ধ্যায় হাওড়া থেকে রাধিকাপুরগামী ট্রেন ঝিটকিয়া স্টেশন পেরিয়ে রায়গঞ্জ যাওয়ার সময় পাথর ছুড়ে ভেঙে দেওয়া হল ভিস্তাডোম কোচের জানলার কাচ। ইতিমধ্যেই এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২ জন ব্যক্তিকে গ্রেফতার করেছে রেল পুলিশ।

রেল সূত্রে খবর, রেল লাইনের পাশে দাঁড়িয়ে থাকা কিছু অজ্ঞাতপরিচয় ব্যক্তি ভিস্তাডোম কোচ লক্ষ্য করে পাথর ছুড়তে শুরু করে। বেশ কয়েকটি পাথর কাচে এসে লাগে। যার ফলে ভিস্তাডোম কোচের একটি জানালার কাচ ভেঙে যায়।

শনিবার সন্ধ্যায় ৬ টা নাগাদ ট্রেনটি কালিয়াগঞ্জ রেলস্টেশনে পৌঁছলে বিষয়টি সাধারণ মানুষের চোখে পড়ে। এই বিষয়ে কাটিহার ডিভিশনের সিপিআরও সব্যসাচী দে জানিয়েছেন, পাথর ছড়ার ঘটনা সঠিক। দু'জনকে গ্রেফতার করা হয়েছে। তারা সুভাষগঞ্জ দাসপাড়ার সনু কর্মকার এবং হৃদয় দাস। অভিযুক্তরা মত্ত অবস্থায় ছিলেন বলেও তিনি জানিয়েছেন।

 

বাংলার মুখ খবর

Latest News

বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.