বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Subal Manna: হিন্দু সংস্কৃতি মেনে প্রণাম করেছি, TMC অসম্মানিত হলে ক্ষমাপ্রার্থী: সুবল মান্না

Subal Manna: হিন্দু সংস্কৃতি মেনে প্রণাম করেছি, TMC অসম্মানিত হলে ক্ষমাপ্রার্থী: সুবল মান্না

সুবল মান্না ও শিশির অধিকারী

তিনি বলেন, ‘আমাদের হিন্দু সংস্কৃতি অনুসারে নিয়ম আছে বাবা - মাকে প্রণাম করা। তাতে যদি দল অসম্মানিত হয়ে থাকে দলের কাছে আমি ক্ষমা চাইছি’।

প্রকাশ্য মঞ্চে শিশির অধিকারীকে পিতৃস্থানীয় বলে উল্লেখ করে প্রণাম করায় বুধবারই কাঁথির তৃণমূলি পুরপ্রধান সুবল মান্নাকে অপসারণের নির্দেশ দিয়েছে দল। আর সেই নির্দেশের ব্যাপারে তাঁকে প্রশ্ন করা হলে বিস্ফোরক মন্তব্য করলেন সুবলবাবু। তাঁর মন্তব্য, আমাদের হিন্দু সংস্কৃতিতে রয়েছে বাবা - মাকে প্রণাম করা। তাতে যদি দল অসন্তুষ্ট হয় তাহলে আমি ক্ষমাপ্রার্থী।

এদিন সুবলবাবু বলেন, ‘আমি এখনও কোনও চিঠি পাইনি কোনও রকম নির্দেশ আসেনি। চিঠি পেলে উপযুক্ত পদক্ষেপ করব। এটা একটা প্রশাসনিক পদ। আমি প্রশাসনিক পদে আছি। যখন যেমন চিঠি আসবে আমি তার জবাব দেব। অনেক পরীক্ষা দিয়েছি, আবার পরীক্ষা দিতে হবে। দল ভাবছে। আমি দলের অনুগত সৈনিক।’

এর পর তিনি বলেন, ‘আমাদের হিন্দু সংস্কৃতি অনুসারে নিয়ম আছে বাবা - মাকে প্রণাম করা। তাতে যদি দল অসম্মানিত হয়ে থাকে দলের কাছে আমি ক্ষমা চাইছি’।

বলে রাখি, সম্প্রতি একটি বেসরকারি স্কুলের অনুষ্ঠানে একই মঞ্চে হাজির ছিলের শিশির অধিকারী ও সুবল মান্না। সেখানে তিনি শিশিরবাবুকে নিজের রাজনৈতিক অভিভাবক বলে উল্লেখ করেন। তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করেন কাঁথির তৃণমূলি কাউন্সিলর। এর পরই তাঁকে শো কজ করে দল। যদিও সুবলবাবুর দাবি, তিনি শো কজের কোনও চিঠি পাননি।

 

বাংলার মুখ খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.