বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সরস্বতী পুজোয় বন্ধুদের সঙ্গে বেরিয়ে ফিরতে দেরি, মায়ের বকুনিতে আত্মঘাতী ষোড়শী

সরস্বতী পুজোয় বন্ধুদের সঙ্গে বেরিয়ে ফিরতে দেরি, মায়ের বকুনিতে আত্মঘাতী ষোড়শী

প্রতীকি ছবি

দিন গড়িয়ে সন্ধে নামলেও বাড়ি ফেরেনি সে। সন্ধ্যা ৬টায় বাড়ি ফিরতেই তাঁকে বকাবকি করেন তিনি। এর পরই ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় ষোড়শী। বেশ কিছুক্ষণ পরেও দরজা না খোলায় কান্নাকাটি শুরু করে দেন হানুফা বিবি।

সরস্বতী পুজোয় বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে দেরি করে ফেরায় মায়ের বকুনিতে অভিমানে আত্মঘাতী হল এক কিশোরী। বৃহস্পতিবার নন্দকুমারের মাধবপুরের ঘটনা। নিহত ফতেমা খাতুন (১৬) স্থানীয় স্কুলের দশম শ্রেণির পড়ুয়া।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ফতেমা কিসমত নাইকান্ডি হাই স্কুলে পড়ত। শিক্ষকরা জানাচ্ছেন, শান্ত প্রকৃতির এই ছাত্রীর পড়াশুনোর পাশাপাশি খেলাধুলায় অত্যন্ত আগ্রহ ছিল। নিহতের মা হানুফা বিবি জানান, সরস্বতী পুজোর সকালে শাড়ি পরে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরোয় ফতেমা। কিন্তু দিন গড়িয়ে সন্ধে নামলেও বাড়ি ফেরেনি সে। সন্ধ্যা ৬টায় বাড়ি ফিরতেই তাঁকে বকাবকি করেন তিনি। এর পরই ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় ষোড়শী। বেশ কিছুক্ষণ পরেও দরজা না খোলায় কান্নাকাটি শুরু করে দেন হানুফা বিবি। প্রতিবেশীরা এসে পুলিশে খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙে ঘরে ঢুকে ফতেমার ঝুলন্ত দেহ উদ্ধার করে।

প্রতিবেশীরা জানাচ্ছেন, ফতেমারা ৪ ভাই বোন। বাবা খড়গপুরে রাজমিস্ত্রির কাজ করেন। দাদারা দিল্লিতে থাকেন। মায়ের সঙ্গে গ্রামের বাড়িতে থাকত ফতেমা ও তার বোন। এলাকায় নম্র – ভদ্র মেয়ে বলেই পরিচিত ছিল সে।

কিশোরীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে নন্দকুমার থানার পুলিশ।

 

বাংলার মুখ খবর

Latest News

সম্পদ বণ্টনের ক্ষেত্রে মার্ক্সবাদী ব্যাখ্যা মেনে চলব না, বলল সুপ্রিম কোর্ট, তবে… আমি WI-কে সমর্থন করব: T20 WC 2024-র জন্য ICC-র দূত হয়েই মনের কথা বললেন বোল্ট বিয়ের আগে ভালোবাসার ইস্তেহার! আদৃতের জন্য বার্তা কৌশাম্বির, ‘তুমিই এখন…’ ভোটের আগেই দার্জিলিংয়ে ১০ লক্ষ নগদ টাকা-সহ গ্রেফতার রাজু বিস্তা ঘনিষ্ঠ BJP নেতা শ্রীরূপার বিরুদ্ধে অশ্লীল মন্তব্যের অভিযোগে অভিষেকের বিরুদ্ধে কমিশনে বিজেপি ‘কংগ্রেস-সিপিএম BJP-র B-টিম'!ইন্ডিয়া জোটের ভবিষ্যৎ কার উপর নির্ভর,জানালেন অভিষেক 'সলমন মদ পরিবেশনার দায়িত্বে! শাহরুখ, শ্রীদেবীরা তো সকলেই আমার বিয়েতে নেচেছিলেন' ‘মনে হয় সব ছেড়ে বাবার কাছে চলে যাই’, লিখলেন ইরফান-পুত্র বাবিল! সব ঠিক আছে তো? চাকরিতে প্রমোশন, ব্যবসায় বিপুল টাকা লাভ! শুক্র-সূর্যের যুতিতে মেষ সহ লাকি কারা? প্রবল তাপপ্রবাহ চলবে, বুধ পর্যন্ত গরমে 'রোস্ট' হতে হবে, কবে বৃষ্টি দক্ষিণবঙ্গে?

Latest IPL News

IPL-এর আচরণবিধি লঙ্ঘন করলেন রসিখ! দিল্লির বোলারকে লাল চোখ দেখালেন ম্যাচ রেফারি পন্তের রুদ্রমূর্তি দেখে অবাক সৌরভ! দেখুন ঋষভ হেলিকপ্টার শট মারতে কী করলেন মহারাজ গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.