বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গরুপাচারের ৫ কোটি এনামুলের অ্যাকাউন্ট থেকে দেবের অ্যাকাউন্টে ঢুকেছে: শুভেন্দু

গরুপাচারের ৫ কোটি এনামুলের অ্যাকাউন্ট থেকে দেবের অ্যাকাউন্টে ঢুকেছে: শুভেন্দু

শুভেন্দু অধিকারী।

সন্ধ্যায় এই নিয়ে প্রশ্নের মুখে শুভেন্দু অধিকারী বলেন, ‘ও তো অ্যাকাউন্ট ট্রান্সফার আছে। সিনেমা করার জন্য ৫ কোটি টাকা নিয়েছে। আমি বলে দিলাম। ওকে এটা দেখাবেন, শোনাবেন।

হিরণের পর এবার শুভেন্দুর নিশানায় অভিনেতা - সাংসদ দীপক অধিকারী ওরফে দেব। গরুপাচারের টাকায় সিনেমা তৈরি করেছেন বলে এবার সরাসরি দেবকে আক্রমণ করলেন তিনি। মঙ্গলবার রাতে মেদিনীপুর শহরে একটি জগদ্ধাত্রী পুজোর অনুষ্ঠানে যোগদানের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বলেন বিরোধী দলনেতা।

সম্প্রতি এনামুলের টাকায় দেব সিনেমা বানিয়েছেন বলে দাবি করেন খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। মঙ্গলবার ঘাটালে পৌঁছে তার জবাব দেন দেব দাবি করেন, সিবিআই তাঁকে যখন ডেকেছে তিনি তখনই হাজিরা দিয়েছেন। একটুও সময় চাননি। আর এনামুল হককে তিনি চেনেন না। ফলে টাকা নেওয়ার প্রশ্ন নেই।

‘‌চাকরি দিতে পারেন কেবল মা জগদ্ধাত্রী মমতা বন্দ্যোপাধ্যায়’‌, মন্তব্য মিত্র মদনের

সন্ধ্যায় এই নিয়ে প্রশ্নের মুখে শুভেন্দু অধিকারী বলেন, ‘ও তো অ্যাকাউন্ট ট্রান্সফার আছে। সিনেমা করার জন্য ৫ কোটি টাকা নিয়েছে। আমি বলে দিলাম। ওকে এটা দেখাবেন, শোনাবেন। গরুপাচারের ৫ কোটি টাকা এনামুলের অ্যাকাউন্ট থেকে দীপক অধিকারীর অ্যাকাউন্টে গেছে। সিনেমা তৈরি করেছে গরুপাচারের টাকায়।’

দেবকে শুভেন্দুর পরামর্শ, ‘কেন এসব বলতে যাচ্ছে? ভাই দেব, কাচের ঘরে বসে ঢিল ছোড়ার দরকার নেই। চুপচাপ থাকো।’

গরুপাচারকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য গত ফেব্রুয়ারিতে দেবকে তলব করে সিবিআই। তার পর থেকে তাঁকে আর জেরা করেনি দেব।

 

বন্ধ করুন