বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফাঁকা বাড়িতে ঢুকে কিশোরী প্রেমিকাকে খুন করে আত্মঘাতী হল যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ফাঁকা বাড়িতে ঢুকে কিশোরী প্রেমিকাকে খুন করে আত্মঘাতী হল যুবক

  • পুলিশ সূত্রের খবর, চলতি বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল ওই কিশোরীর। মঙ্গলবার দুপুরে বাড়িতে একাই ছিল সে। তখনই বাড়িতে ঢোকে তাঁর প্রেমিক।

ভরদুপুরে মর্মান্তিক কাণ্ড দুর্গাপুরের নিউ টাউনশিপ থানা এলাকার গণতন্ত্র কলোনিতে। কিশোরী প্রেমিকার ফাঁকা বাড়িতে ঢুকে গলার নলি কেটে তাঁকে খুন করে আত্মঘাতী হল যুবক। মুখচোরা মেয়েটার এই পরিণতিতে হতবাক গোটা এলাকা।

পুলিশ সূত্রের খবর, চলতি বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল ওই কিশোরীর। মঙ্গলবার দুপুরে বাড়িতে একাই ছিল সে। তখনই বাড়িতে ঢোকে তাঁর প্রেমিক। দরজা বন্ধ করে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে কিশোরীকে। এরপর নিজেকেও আহত করে সে।

কিশোরীর বাবা কৃষ্ণ কুণ্ডু পেশায় সূত্রধর। এদিন কাজে গিয়েছিলেন তিনি। বাড়িতে ছিলেন না কিশোরীর মাও। কিশোরীর চিৎকার শুনে বাড়িতে ছুটে আসেন স্থানীয়রা। দরজা ধাক্কাধাক্কি করলেও খোলেনি কেউ। এর পর ঘরের টালি সরিয়ে দেখতে পান মাটিতে পড়ে রয়েছে কিশোরী ও তাঁর প্রেমিক। ডাক পড়ে পুলিশের।

পুলিশ এসে কিশোরীর দেহ উদ্ধার করে। তার প্রেমিকের দেহে তখনও প্রাণ ছিল। তাঁকে হাসপাতালে পাঠালে পথেই মৃত্যু হয়। কিশোরীর পরিবার সূত্রে জানা গিয়েছে, হামলাকারী যুবকের বাড়ি নন্দীগ্রামে। সেখানেই কিশোরীর মামাবাড়ি। কিন্তু ওই যুবকের সঙ্গে বিয়েতে আপত্তি ছিল কিশোরীর পরিবারে। সম্প্রতি তার অন্যত্র দেখাশোনা চলছিল। সেই ক্ষোভেই সম্ভবত কিশোরীকে খুন করেছে ওই যুবক। প্রাথমিক ভাবে এমনটাই মনে করছেন তদন্তকারীরা।


বন্ধ করুন