বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিমূর্ত নাটক হচ্ছে, পরপর টুইটে শুভেন্দুর নিশানায় মুখ্য়মন্ত্রী, বিদায়ী মুখ্যসচিব
মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বিজেপি বিধায়ক  শুভেন্দু অধিকারী  (ফাইল ছবি)
মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বিজেপি বিধায়ক  শুভেন্দু অধিকারী  (ফাইল ছবি)

বিমূর্ত নাটক হচ্ছে, পরপর টুইটে শুভেন্দুর নিশানায় মুখ্য়মন্ত্রী, বিদায়ী মুখ্যসচিব

  • বিদায়ী মুখ্যসচিবের পরবর্তী পদ নিয়ে সরকারি পরিকল্পনারও কড়া সমালোচনা করেছেন তিনি।

একের পর এক টুইট। সব টুইটে মুখ্য়মন্ত্রী ও প্রাক্তন মুখ্যসচিবকে নিশানা করেছেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। মঙ্গলবার দুপুরে একের পর এক চাঁচাছোলা টুইট শুভেন্দুর। তিনি টুইটে লিখেছেন, ‘বাংলায় বিমূর্ত নাটকের অভিনয় চলছে।’ অপর টুইটে মুখ্যমন্ত্রীকে নিশানা করে শুভেন্দু লিখেছেন,' শুধুমাত্র তাঁর ইগোর জন্যই ভারতের যুক্তরাষ্ট্রীয় কাঠামো ধ্বংস হয়ে যাচ্ছে'। মুখ্যমন্ত্রীকে ‘নন এমএলএ সিএম’ বলেও কটাক্ষ করেন তিনি। 

পাশাপাশি টুইটে প্রশ্ন তুলেছেন তিনি, ‘বিদায়ী মুখ্য়সচিব কী এমন গোপন খবর জানেন যে তাঁকে আড়াল করতে স্বর্গ মর্ত্য তোলপাড় করে তোলা হচ্ছে? অপর টুইটে তিনি লিখেছেন, ’ইয়াসের জেরে দুর্ভোগে পড়া মানুষগুলির জন্য ডাকা মিটিংয়ে অনুপস্থিত থাকাটা কী কোনও প্রশাসনের মুখ্য়সচিবের পক্ষে সাজে। মোটেই নয়।' পাশাপাশি বিদায়ী মুখ্যসচিবের শাস্তির দাবি তুলেছেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী।

বিদায়ী মুখ্য়সচিবের পরবর্তী পদকে ঘিরে সরকারি পরিকল্পনারও কড়া সমালোচনা করেছেন তিনি।  টুইটে তিনি আরও উল্লেখ করেছেন, ‘করদাতাদের টাকা লুঠ করা তৃণমূলের প্রিয় অভ্যাস। না হলে একজন বিদায়ী সচিবকে প্রতিমাসে আড়াই লাখ টাকায় একজন নন এমএলএ সিএমের উপদেষ্টা পদে বসান! জনগণের কষ্টার্জিত টাকা ব্যবহারের এর থেকে ভালো উপায় নিশ্চয়ই আছে,' দাবি শুভেন্দুর।

 

 

বন্ধ করুন