বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP MLA: যারা প্রতিবাদ করে, তাদেরই মেরে ফেলার চক্রান্ত হচ্ছে, অভিযোগ বিজেপি বিধায়কের
বিজেপি বিধায়ক অসীম সরকার
বিজেপি বিধায়ক অসীম সরকার

BJP MLA: যারা প্রতিবাদ করে, তাদেরই মেরে ফেলার চক্রান্ত হচ্ছে, অভিযোগ বিজেপি বিধায়কের

  • গত রবিবার উত্তর দিনাজপুরের ইসলামপুর থেকে অনুষ্ঠান সেরে ফেরার পথে বাংলা–বিহার সীমান্তের কানকি এলাকায় রাস্তায় বিজেপি বিধায়কের গাড়ি খারাপ হয়ে যায়। খবর পেয়ে কিছুক্ষণের মধ্যে চলে আসে পুলিশের গাড়ি।

‌দুদিন আগেই কবি গান সেরে ইসলামপুর থেকে কলকাতায় ফেরার পথে পথ দুর্ঘটনার কবলে পড়েছিলেন হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার। কিন্তু এই ঘটনাকে নিছক দুর্ঘটনা হিসাবে দেখতে নারাজ তিনি। তাঁর আশঙ্কা, তাঁকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করা হয়েছে। এই বিষয়ে থানায় লিখিত অভিযোগও দায়ের করেছেন ওই বিজেপি বিধায়ক।

এই ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে বিজেপি বিধায়ক জানান, ‘‌রাজনীতিতে যারা চুরি করে, কাটমানি খায়, মানুষের ভোটাধিকার কেড়ে নেয়, তাদের বিরুদ্ধে যারা প্রতিবাদ করে তাদেরই মেরে ফেলার চক্রান্ত করা হয়। উচিৎ কথা বললেই রাগ বেশি হয়। আমি তো গানের মাধ্যমে সবসময় প্রতিবাদ করি। তাই গত পরশুর ঘটনার সঠিক তদন্ত হওয়া উচিত বলে আমি মনে করি।’‌ জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে উত্তর দিনাজপুরের কানকি ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেছেন বিজেপি বিধায়ক।

উল্লেখ্য, গত রবিবার উত্তর দিনাজপুরের ইসলামপুর থেকে অনুষ্ঠান সেরে ফেরার পথে বাংলা–বিহার সীমান্তের কানকি এলাকায় রাস্তায় বিজেপি বিধায়কের গাড়ি খারাপ হয়ে যায়। খবর পেয়ে কিছুক্ষণের মধ্যে চলে আসে পুলিশের গাড়ি। কিছুক্ষণের মধ্যে পিছনে থেকে একটি ট্রাক প্রথমে পুলিশের গাড়িকে ধাক্কা মারে। তারপর পুলিশের গাড়িটি ধাক্কা মারে বিজেপি বিধায়কের গাড়িকে। এই ঘটনায় বিজেপি বিধায়ক সহ বেশ কয়েকজন আহত হয়। পুলিশ কর্মীরাও আক্রান্ত হন।

বন্ধ করুন