বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Uluberia: ল্যাম্পপোস্টের তারে পা দিতেই মৃত্যু, রাজ্যে বিভিন্ন জেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ৩

Uluberia: ল্যাম্পপোস্টের তারে পা দিতেই মৃত্যু, রাজ্যে বিভিন্ন জেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ৩

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যু। প্রতীকী ছবি।

হাওড়ার উলুবেরিয়া রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় ছেঁড়া তারে পা দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় ওই বৃদ্ধার। যদিও বিদ্যুৎ বণ্টন সংস্থার দাবি, একটি লরির ধাক্কায় ল্যাম্পপোস্টের তার ছিঁড়ে যাওয়ার ফলে এই বিপদ ঘটেছে। বিদ্যুৎ বণ্টন সংস্থা বিরুদ্ধে অভিযোগ উঠলেও তা কার্যত উড়িয়ে দিয়েছে তারা।

হাওড়ায় মৃত্যু ফাঁদে পরিণত হল ল্যাম্পপোস্টের ছেঁড়া তার। ফের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাওড়া মৃত্যু হল এক বৃদ্ধার। মৃতের নাম আম্মাজান বিবি (৮০)। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে উলুবেড়িয়ার গঙ্গারামপুরে। অন্যদিকে, পশ্চিম মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগনাতেও বিদ্যুৎপৃষ্ট হয়ে দু'জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় ফের প্রশাসনের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ উঠেছে।

হাওড়ার উলুবেরিয়া রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় ছেঁড়া তারে পা দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় ওই বৃদ্ধার। যদিও বিদ্যুৎ বণ্টন সংস্থার দাবি, একটি লরির ধাক্কায় ল্যাম্পপোস্টের তার ছিঁড়ে যাওয়ার ফলে এই বিপদ ঘটেছে। বিদ্যুৎ বণ্টন সংস্থা বিরুদ্ধে অভিযোগ উঠলেও তা কার্যত উড়িয়ে দিয়েছে তারা। অন্যদিকে, পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার বছর ৩৫-এর সমীর হাঁসদা নামে এক যুবকের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে। তিনি মাঠে কাজ করছিলেন। আচমকা বৃষ্টি নেমে যাওয়ায় তিনি একটি গাছের নিচে আশ্রয় নেন। ঝড়ো হাওয়ায় বিদ্যুতের তার গাছ স্পর্শ করতেই ওই যুবকের মৃত্যু হয়। ঘটনাস্থলেই তিনি লুটিয়ে পড়েন। আশঙ্কাজনক অবস্থায় তাকে বেলদা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় রাজ্য বিদ্যুৎ সংবহন সংস্থা ডাব্লুবিএসইটিসিএল-এর বিরুদ্ধে গাফিলতির অভিযোগ উঠেছে। যদিও এই সংস্থার খড়্গপুরের এরিয়া ম্যানেজার জানিয়েছেন, নিয়মিত রক্ষণাবেক্ষণ করা হয়। ফলে সেক্ষেত্রে তাদের কোনও গাফিলতি নেই। তবে এ বিষয়টি তিনি খতিয়ে দেখবেন।

এছাড়াও, মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার নামখানার দ্বারিকনগরে বাড়িতে ইলেকট্রিকের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে রাজু সরদার (৩৮) নামে এক ব্যক্তির। রাজুকে উদ্ধার করে দ্বারিকনগর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান।

বাংলার মুখ খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.