বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > যেন লুকোচুরি খেলছে কুলতলির বাঘ, এবার অতর্কিতে হামলা, জখম ১ গ্রামবাসী

যেন লুকোচুরি খেলছে কুলতলির বাঘ, এবার অতর্কিতে হামলা, জখম ১ গ্রামবাসী

কুলতলিতে বাঘের হানায় জখম ১ গ্রামবাসী। প্রতীকী ছবি

বাঘ যাতে লোকালয়ে ঢুকে পড়তে না পারে সেকারণে নদীর ধার বরাবর জাল দিয়ে ঘিরে দেওয়া হয়েছে।

গত কয়েকদিন ধরেই কুলতলিতে বাঘের আতঙ্ক জাঁকিয়ে বসেছে। তবে এবার শুধু আতঙ্ক নয়, একেবারে বাঘের হানায় জখম হলেন এক ব্যক্তি। স্থানীয় সূত্রে খবর, গত চারদিন ধরেই বাঘটিকে হন্যে হয়ে খুঁজছেন বনদফতরের কর্মীরা। কেল্লার কাছেও বাঘের গর্জন শোনা গিয়েছে বলে রটে যায়। এদিকে স্থানীয় সূত্রে খবর রবিবার দুপুরে কুলতলির শেখপাড়ার জঙ্গলে ফের বাঘের গর্জন শোনা যায়। এদিকে গর্জন শুনে স্থানীয় কয়েকজন বাসিন্দা বেরিয়ে পড়েন। লাঠি নিয়েই তারা বাঘ ধরার চেষ্টা করছিলেন। সেই সময় জঙ্গল থেকে আচমকা বেরিয়ে বাঘটি একজন গ্রামবাসীর উপর ঝাঁপিয়ে পড়ে বলে স্থানীয় সূত্রে খবর। এরপর এলাকায় আরও আতঙ্ক ছড়ায়। জখম গ্রামবাসীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পাশে থাকার আশ্বাস দিয়েছেন বনমন্ত্রী।

এদিকে বাঘ ধরতে যাবতীয় আয়োজন করেছে বনদফতর। ছাগলের টোপ দিয়ে দুটি খাঁচাও পাতা হয়েছে।বাঘ যাতে লোকালয়ে ঢুকে পড়তে না পারে সেকারণে নদীর ধার বরাবর জাল দিয়ে ঘিরে দেওয়া হয়েছে। কিন্তু তারপরেও বাঘের খোঁজ মিলছে না। বলা ভালো যেন লুকোচুরি খেলছে কুলতলির বাঘ। কোথাও ড্রোন উড়িয়ে, কোথাও আবার নদীতে স্পিড বোট নামিয়ে বাঘ খোঁজার চেষ্টা চলছে। কিন্তু বাঘটি কোথাও গর্জন করে, কোথাও আবার একঝলক দেখা দিয়েই গা ঢাকা দিচ্ছে জঙ্গলে। আর বাসিন্দাদের অনেকেরই দাবি, রাস্তায় একলা বের হতেও ভয় লাগছে। মনে হচ্ছে যেন গাছের আড়ালে লুকিয়ে রয়েছে দক্ষিণ রায়। এই হয়তো ঝাঁপিয়ে পড়বে।  

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন রাকিব? ভুল সময়ে ফল খেলেই বিপদ! ফল খাওয়ার সঠিক সময় জানেন না অনেকেই ২২ বছর ধরে পালিয়ে বেড়ানো সিমি সদস্য পুলিশের জালে! রুদ্ধশ্বাস অভিযানে পাকড়াও আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই কুলদীপের থেকে ওর ফাইফার চুরি করেছি- পাঁচ উইকেট শিকার করে অশ্বিনের স্বীকারোক্তি অসত্য বলছেন অভিষেক, শাহজাহানের গ্রেফতারিতে কোনও স্থগিতাদেশ দেয়নি হাইকোর্ট: বিকাশ ‘মিকার গান চালিয়ে বোকা বানাচ্ছেন!’ দাদাগিরিতে কেশবের গান শুনে কটাক্ষ, সত্য়িটা কী 'দাদা নিজের গান ভুলে গেছেন?' কুমার শানুকে শুধরে দিলেন শ্রেয়া, উর্মিলার সাধ পূরণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.