বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফিতে কাটছেন দিলীপ ও জুন, রেষারেষি 'জয় বাংলা' ও 'জয় শ্রীরাম' স্লোগানের
মেদিনীপুর স্টেশনে ফুটওভার ব্রিজ উদ্বোধনের দিলীপ ঘোষ এবং জুন মালিয়া। নিজস্ব ছবি।

ফিতে কাটছেন দিলীপ ও জুন, রেষারেষি 'জয় বাংলা' ও 'জয় শ্রীরাম' স্লোগানের

  • দিলীপ ঘোষের সামনেই ‘জয় বাংলা’ স্লোগান তুললেন তৃণমূল সমর্থকরা। আর তার পালটা ‘জয় শ্রীরাম’ ধ্বনি তুললেন বিজেপি কর্মী-সমর্থকরা।

বিজেপির সর্বভারতীয় সহ- সভাপতি দিলীপ ঘোষের সামনেই ‘জয় বাংলা’ স্লোগান তুললেন তৃণমূল সমর্থকরা। আর তার পালটা ‘জয় শ্রীরাম’ ধ্বনি তুললেন বিজেপি কর্মী-সমর্থকরা। দীর্ঘক্ষণ ধরে এরকমই চলল মেদিনীপুর স্টেশনে।

রবিবার মেদিনীপুর স্টেশনে ফুটওভার ব্রিজের উদ্বোধনে যান স্থানীয় সাংসদ দিলীপ ঘোষ। অন্যদিকে, সেখানে গিয়েছিলেন মেদিনীপুরের তৃণমূল বিধায়ক জুন মালিয়া। তারা দু'জনে এই ফুটওভার ব্রিজের উদ্বোধন করেন। সেইসময় তৃণমূল সমর্থকরা জুন মালিয়ার সমর্থনে 'জয় বাংলা' স্লোগান তোলেন এবং দিলীপ ঘোষের সমর্থনে পালটা 'জয় শ্রীরাম' স্লোগান তোলেন বিজেপি কর্মী-সমর্থকরা।

দক্ষিণ-পূর্ব রেলের মেদিনীপুর স্টেশনকে অন্যতম গুরুত্বপূর্ণ স্টেশন হিসেবে ধরা হয়। কারণ এই স্টেশনের উপর দিয়ে প্রতিদিন ২০ জোড়া এক্সপ্রেস ট্রেন এবং ১৬ জোড়া প্যাসেঞ্জার ট্রেন যাতায়াত করে। তাই এক প্ল্যাটফর্ম থেকে অপর প্লাটফর্মে যাওয়ার জন্য দীর্ঘদিন ধরেই আরও একটি ফুট ওভারব্রিজের দাবি জানিয়ে আসছিলেন যাত্রীরা। এর আগে একটি ফুট ওভারব্রিজ ছিল এই স্টেশনে। ফলে আরও একটি ফুট ওভারব্রিজ হলে যাত্রীদের যাতায়াতের সুবিধা হবে। সেই আবেদনে সাড়া দিয়ে অবশেষে দ্বিতীয় ফুট ওভারব্রিজের কাজ শুরু হয়। রবিবার মেদিনীপুরের দ্বিতীয় ফুট ব্রিজের উদ্বোধন হয়। উদ্বোধন করার জন্য আলেন মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ এবং মেদিনীপুরের তৃণমূল বিধায়ক জুন মালিয়া।

বন্ধ করুন