বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > কেশপুরে বিজেপি - তৃণমূল লাঠালাঠি, আহত ১০
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

কেশপুরে বিজেপি - তৃণমূল লাঠালাঠি, আহত ১০

  • তৃণমূলের অভিযোগ উড়িয়ে দিয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। তাদের দাবি, তৃণমূল পরিচালিত ক্লাব থেকে লাঠি ও রড এনে হামলা চালানো হয়েছে। তাতেই স্পষ্ট হামলা কারা করেছে।

ফের তৃণমূল – বিজেপি সংঘর্ষে উত্তপ্ত পশ্চিম মেদিনীপুরের কেশপুর। রবিবার এক তৃণমূল কর্মীর জলের পাইপ ফাটানো নিয়ে ২ পক্ষের সংঘর্ষ বাঁধে। বাঁশ – লাঠি নিয়ে একের ওপর ঝাঁপিয়ে পড়ে অপরপক্ষ। লাঠালাঠিতে মোট ১০ জন আহত হয়েছেন। তাঁদের মধ্যে ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তৃণমূলের দাবি, তাদের কর্মী শেখ লোকিরুদ্দিনের জমির জলসেচের পাইপ ফাটিয়ে দেয় বিজেপি সমর্থকরা। এব্যাপারে প্রতিবাদ করলে পালটা লোকিরুদ্দিনের ওপর ঝাঁপিয়ে পড়ে বিজেপি। তাঁকে মারধর করা হয়। তা দেখে সেখানে হাজির অন্য তৃণমূল কর্মীরা লোকিরুদ্দিনকে উদ্ধার করতে গেলে তাঁদের ওপরেও হামলা হয়। 

তৃণমূলের অভিযোগ উড়িয়ে দিয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। তাদের দাবি, তৃণমূল পরিচালিত ক্লাব থেকে লাঠি ও রড এনে হামলা চালানো হয়েছে। তাতেই স্পষ্ট হামলা কারা করেছে। এখনো ওই ক্লাবের ভিতরে অস্ত্রশস্ত্র রয়েছে বলে দাবি তাঁদের। আক্রান্ত বিজেপি কর্মীদের দাবি, শুধুমাত্র বিজেপি করায় ও স্বাধীনতা দিবসে জাতীয় পতাকা তোলায় তাদের ওপরে হামলা চালিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। 

ঘটনার পর দুপক্ষই কেশপুর থানায় একে অপরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। 

 

বন্ধ করুন