বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডিজে বাজানোর প্রতিবাদ করায় বাঁশ দিয়ে মার, মালদায় খুন তৃণমূল নেতা

ডিজে বাজানোর প্রতিবাদ করায় বাঁশ দিয়ে মার, মালদায় খুন তৃণমূল নেতা

প্রতীকি ছবি

স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যায় তারস্বরে ডিজে বাজিয়ে পাঠানপাড়া এলাকা দিয়ে পিকনিক সেরে ফিরছিলেন কিছু যুবক। এলাকায় তারস্বরে ডিজে বাজানোর প্রতিবাদ করেন তৃণমূল নেতা আফজল মোমিন।

তারস্বরে ডিজে বাজানোর প্রতিবাদ করায় মালদায় পিটিয়ে খুনের অভিযোগ উঠল ১ তৃণমূল নেতাকে। ঘটনা মালদার মোথাবাড়ি থানা এলাকার পাঠানপাড়ার। মৃত্যু হয়েছে রথবাড়ি পঞ্চায়েতের প্রাক্ত উপপ্রধান আফজল মোমিনের (৬৫)। মঙ্গলবার রাতের এই ঘটনায় ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যায় তারস্বরে ডিজে বাজিয়ে পাঠানপাড়া এলাকা দিয়ে পিকনিক সেরে ফিরছিলেন কিছু যুবক। এলাকায় তারস্বরে ডিজে বাজানোর প্রতিবাদ করেন তৃণমূল নেতা আফজল মোমিন। এই নিজে বচসা শুরু হলে তৃণমূল নেতাকে লাঠি ও বাঁশ দিয়ে পেটাতে শুরু করে যুবকরা। যুবকদের মারে অচেতন হয়ে পড়েন তিনি। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

রথবাড়ি গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ছিলেন আফজল মোমিন। এলাকায় তৃণমূল নেতা হিসাবে জনপ্রিয় ছিলেন তিনি। তাঁর খুনের ঘটনায় রাতেই অভিযোগ দায়ের করে তদন্তে নামে পুলিশ। প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করে পিকনিক দলের এক সদস্যকে আটক করেন তদন্তকারীরা। তবে তাঁদের অনুমান, এই ঘটনায় যোগ রয়েছে আরও বেশ কয়েকজনের। তাদের খোঁজ পেতে ধৃতকে জেরা করছে পুলিশ। এই ঘটনায় এলাকায় চাপা উত্তেজনা তৈরি হয়েছে। বুধবারও থমথমে রয়েছে গোটা গ্রাম।

বন্ধ করুন