বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Giasuddin Mollah: উস্থি থানায় ঢুকে তৃণমূল বিধায়কের ‘দাদাগিরি’, কড়া হাতে সামলালেন এসডিপিও

Giasuddin Mollah: উস্থি থানায় ঢুকে তৃণমূল বিধায়কের ‘দাদাগিরি’, কড়া হাতে সামলালেন এসডিপিও

উস্থি থানার সিঁড়িতে বসে গিয়াসুদ্দিন মোল্লা (ফেসবুক)

গত রবিবার উস্থি থানার ভেলোরহাটে মাকে খুনের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। এই খুনের ঘটনায় জড়িত সন্দেহে জয়ন্ত চৌধুরী নামে আরও এক ব্যক্তিকে আটক করে উস্থি থানার পুলিশ। তিনি স্থানীয় তৃণমূল কর্মী। তাঁকে আটক খবর পৌঁছতেই থানা পৌঁছন গিয়াসুদ্দিন মোল্লা।

থানায় গিয়ে দাদাগিরির অভিযোগ উঠল মগরাহাট পশ্চিমের তৃণমূল বিধায়ক গিয়াসুদ্দিন মোল্লার বিরুদ্ধে। এই ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে বিধায়ককে পুলিশকে উদ্দেশ করে 'দু টাকার চাকর' বলতেও শোনা যায়। খবর পেয়ে থানায় পৌঁছন ডায়মন্ড হারবারের এসডিপিও। তিনি কার্যত শক্ত হাতে পরিস্থিতিকে নিয়ন্ত্রণ করেন। বিধায়ককে থানার সিঁড়িতেই বসিয়ে রাখেন। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্থান টাইমস বাংলা।

পুলিশ সূত্রে খবর, গত রবিবার উস্থি থানার ভেলোরহাটে মাকে খুনের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। এই খুনের ঘটনায় জড়িত সন্দেহে জয়ন্ত চৌধুরী নামে আরও এক ব্যক্তিকে আটক করে উস্থি থানার পুলিশ। তিনি স্থানীয় তৃণমূল কর্মী। তাঁকে আটক খবর পৌঁছতেই থানা এসে পৌঁছন গিয়াসুদ্দিন মোল্লা। থানায় ঢুকে রীতিমতো পুলিশদের হুমকি, ধমকানি দিতে থাকেন। এমনকি দুটাকার চাকরও বলেন। ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, থানার পুলিশের সঙ্গে বচসা চলাকালীন ঘটনাস্থলে উপস্থিত হন ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে। কেন বিধায়ক অভিযুক্তকে ছাড়ানোর চেষ্টা করছেন তা জানতে চান। বিধায়ককে যেতে না দিয়ে তিনি থানা চত্বরেই বসিয়ে রাখেন।

ওই ভাইরাল ভিডিয়োতে এসডিপিও-কে বলতে শোনা যাচ্ছে, 'কথায় কথায় আপনি কেন পুলিশের উর্দি খুলে নেওয়া, বদলি করার হুমকি দেন?' বিধায়ক বলেন, 'আমি ভদ্র ঘরের ছেলে হুমকি দি না।' এই কথাকাটির সময়ই গিয়াসুদ্দিন মোল্লাকে পুলিশে 'দুটাকার চাকর' বলতে শোনা যায়। বিধায়ক অভিযোগ করেন তাঁকে 'ক্রিমিনাল' বলা হয়েছে। তখন এসডিপিও বলেন, 'কেউ আপনাকে ক্রিমিনাল বলেনি। কিন্তু অপরাধীকে সমর্থন করে ছাড়াতে এলে সেও সমান অপরাধী।' উস্থি থানার সিঁড়িতে বসেই চলে গোটা কথোপকথন।

বিধায়কের সঙ্গে তাঁর অনুগামীরাও এসেছিলেন। পুলিশ তাদের লাঠি চালিয়ে থানা চ র থেকে বের করে দেয়। এসডিপিও-র সঙ্গে কথা কাটাকাটি চলাকালীন থানা হাজির হন তৃণমূলের জেলা পরিষদ সদস্য তন্দ্রা পুরকাইত। তিনি বিধায়ককে বোঝানার চেষ্টা করেন। কিন্তু খুব একটা লাভ হয়নি। গিয়াসউদ্দিন মোল্লা দাবি করেন তিনি কথা প্রসঙ্গে এই কথা বলেছেন। তাঁর অন্য কোনও উদ্দেশ ছিল না। এই ঘটনাকে কেন্দ্র উত্তেজনা ছড়িয়েছে মগরা হাট এলাকায়। অনেকই এসডিপিও-র ভূমিকাকে সাধুবাদ জানিয়েছেন।

বাংলার মুখ খবর

Latest News

হঠাৎ আসা টাকায় ভরবে পকেট, কিনতে পারেন জমি-গাড়ি! ক'দিন পর থেকেই লাকি ৩ রাশি একটু দুঃখ পেলেই কেঁদে ফেলেন? শরীরে এর কেমন প্রভাব পড়ছে জানেন কি KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের ‘যদি আল্লা চায়…’! টি২০ বিশ্বকাপ থেকে বাদ শামি, ফের শাপ-শাপান্ত শুরু হাসিনের ঝাড়খন্ড থেকে ‘থ্রেট কল’, তৃণমূল বিধায়ক জাকির হোসেনকে খুনের হুমকি, তদন্তে পুলিশ টেক অফের পরই ইঞ্জিনে পাখির ধাক্কা! স্পাইসজেট বিমানের আপৎকালীন অবতরণ দিল্লিতে মধুচন্দ্রিমা সেরে সবে শহরে ফিরেছেন আদৃত-কৌশাম্বি, বউমাকে নিয়ে মুখ খুললেন শ্বশুর ১২ জুন রাজকুমারের ঘরে প্রবেশ শুক্রর, ৩ রাশির উপর থাকবে মিশ্র প্রভাব মুখ্যমন্ত্রীর পাড়ায় সিপিএমের প্রচারে পুলিশের বাধা, কমিশনকে তোপ মীনাক্ষীর T20 WC 2024: শাহিন আফ্রিদি কি সত্যি বাবর আজমের ডেপুটি হতে চাননি! মুখ খুলল PCB

Latest IPL News

KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য? দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.