বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নাবালিকাকে টেনে মাঠে নিয়ে যাওয়ার চেষ্টা, অভিযোগ তৃণমূলের পোষা গুন্ডাদের বিরুদ্ধে
প্রতীকি ছবি

নাবালিকাকে টেনে মাঠে নিয়ে যাওয়ার চেষ্টা, অভিযোগ তৃণমূলের পোষা গুন্ডাদের বিরুদ্ধে

  • শক্তিগড়ে দিনে দুপুরে অষ্টম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানি। বাঁচাতে গিয়ে আক্রান্ত দাদা

অষ্টম শ্রেণির ছাত্রীকে প্রকাশ্য দিবালোকে শ্লীলতাহানির অভিযোগ শাসকদল ঘনিষ্ঠ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনা পূর্ব বর্ধমানের শক্তিগড় থানা এলাকার গাংপুরের। অভিযোগ পেয়ে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে পরিবারের দাবি, মূল অভিযুক্তদের ধরেনি পুলিশ।

নির্যাতিতার পরিবারের অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতা শেখ এবায়দুলের ঘনিষ্ঠ দুষ্কৃতীরা বেশ কিছুদিন ধরে নাবালিকাকে উত্যক্ত করছিল। সোমবার দাদার সঙ্গে বাজার থেকে ফেরার সময় তাদের রাস্তা আটকে দাঁড়ায় দুষ্কৃতীরা। এর পর নাবালিকাকে টেনে মাঠে নিয়ে যাওয়ার চেষ্টা করে তারা। নাবালিকা বাধা দিলেও সফল হয়নি। পড়ে গিয়ে তার মাথা ফাটে। নাবালিকার দাদা বোনকে বাঁচাতে গেলে তাকেও মারধর করে অভিযুক্তরা।

নাবালিকার দাদার দাবি, আগেই বোনকে কটূক্তি করার প্রতিবাদ করেছিলাম। কিন্তু অভিযুক্তরা এলাকায় এতই প্রভাবশালী যে কাজ হয়নি। সোমবারও প্রথমে অভিযোগ নিতে চাইছিল না শক্তিগড় থানা। পরে মেডিক্যাল রিপোর্ট দেখে তারা অভিযোগ নথিভুক্ত করে। এর পর ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে নির্যাতিতার পরিবারের দাবি, মূল অভিযুক্তরা এখনো ঘুরে বেড়াচ্ছে বুক ফুলিয়ে।

 

বন্ধ করুন