বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় থানায় হামলা তৃণমূলের, মার খেলেন পুলিশকর্মীরা
ফাইল ছবি
ফাইল ছবি

মালদায় থানায় হামলা তৃণমূলের, মার খেলেন পুলিশকর্মীরা

  • অভিযোগ, এর পর ২ সিভিক ভলান্টিয়ার ও ১ অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টরকে মারধর করেন বিমানবাবু। এর পর তাঁকে গ্রেফতার করে চাঁচল থানার পুলিশ।

মালদায় তৃণমূলের হাতে আক্রান্ত পুলিশ। দশমীর রাতে বেপরোয়া মোটরসাইকেল চালানোয় বাধা দেওয়ায় সিভিক ভলান্টিয়ার ও পুলিশকর্মীদের মারধর করেন এক তৃণমূল চাত্র পরিষদ নেতা। তাঁকে গ্রেফতার করায় মঙ্গলবার চাঁচল থানায় হামলা চালায় তৃণমূল ছাত্র পরিষদ সমর্থকরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠি চালাতে হয় পুলিশকে। 

পুলিশ সূত্রের খবর, মালদার হরিশ্চন্দ্রপুরের তৃণমূল ছাত্র পরিষদ নেতা বিমান ঝাঁ দশমীর রাতে বেপরোয়া ভাবে পুলিশের নাকা পেরিয়ে এগোতে গেলে বাধা দেন কর্তব্যরত পুলিশকর্মীরা। অভিযোগ, এর পর ২ সিভিক ভলান্টিয়ার ও ১ অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টরকে মারধর করেন বিমানবাবু। এর পর তাঁকে গ্রেফতার করে চাঁচল থানার পুলিশ।

অভিযোগ, বিমান ঝাঁর গ্রেফতারির খবরে মঙ্গলবার সকাল থেকে থানার সামনে জমায়েত করতে থাকেন তৃণমূল ছাত্র পরিষদ সমর্থকরা। তাঁর গ্রেফতারির দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন। বেলা বাড়লে অভিযুক্ত ছাত্র নেতাকে আদালতে পেশ করার জন্য থানা থেকে বার করলে ছিনিয়ে নেওয়ার চেষ্টা হয় বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তখন লাঠি চালায় পুলিশ। 

 

বন্ধ করুন