বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > খারাপ ফল কেন? বনগাঁয় ময়নাতদন্তে তৃণমূল, 'দলবিরোধী কাজে' সাসপেন্ড অঞ্চল সভাপতি

খারাপ ফল কেন? বনগাঁয় ময়নাতদন্তে তৃণমূল, 'দলবিরোধী কাজে' সাসপেন্ড অঞ্চল সভাপতি

দলবিরোধী কাজের জন্য তৃণমূলের অঞ্চল সভাপতিকে বহিষ্কার, পাঁচ কমিটি গঠন(ছবিটি প্রতীকী, সৌজন্য টুইটার)

বিধানসভা নির্বাচনে সার্বিকভাবে উত্তর ২৪ পরগনায় বড়সড় সাফল্য এসেছিল। কিন্তু বনগাঁ লোকসভা কেন্দ্রে ধাক্কা খেয়েছিল তৃণমূল কংগ্রেস। কেন ওই কেন্দ্রে দলের এই অবস্থা হল, তা খতিয়ে দেখার জন্য নয়া উদ্যোগ নিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব। এবার উত্তর ২৪ পরগনায় দলকে আরও ঢেলে সাজাতে উদ্যোগ নিয়েছে ঘাসফুল শিবির। পাশাপাশি ভোটের সময় দল বিরোধী কাজের অভিযোগে এক নেতাকে সাসপেন্ড করল তৃণমূলের জেলা নেতৃত্ব।

এ প্রসঙ্গে উত্তর ২৪ পরগনার তৃণমূলের জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক জানিয়েছেন, দল বিরোধী কাজের জন্য বাদুড়িয়ার শায়েস্তানগর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি সেলিম শাহদিয়াকে ৬ বছরের জন্য দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বনগাঁ লোকসভা কেন্দ্রে তৃণমূলের ভিত মজবুত করার জন্য পাঁচটি পৃথক কমিটি (বনগাঁ লোকসভা কেন্দ্রের আওতায় উত্তর ২৪ পরগনার পাঁচটি বিধানসভা) গঠন করা হয়েছে। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, প্রত্যেক কমিটিতে ১১ জন করে সদস্য থাকবেন। নবগঠিত এই পাঁচ কমিটিতে জেলাস্তরের একজন করে নেতা দায়িত্ব সামলাবেন। দলের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব থেকে শুরু করে কেন বিধানসভা নির্বাচনে দল হেরেছিল, সেই কারণ খুঁজে বের করার দায়িত্ব থাকবে কমিটির উপরে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির পরিস্থিতি বুঝতে জেলাশাসক ও পুলিশকর্তাদের সঙ্গে তড়ঘড়ি কমিশনের বৈঠক ভোটের আগে বাড়বে বেতন! ডিএ-র পাশাপাশি সরকারি কর্মীদেরা পাবেন আরও 'উপহার'? শাহজাহানকে এনকাউন্টার করে দিতে পারে ওরা, উদ্বিগ্ন সিপিএম নেতা সেলিম মেট্রোয় করে গঙ্গার নীচ দিয়ে যাবেন মোদী? গেল প্রস্তাব, ১ ঘণ্টায় ৩ লাইনের সূচনা? পন্তের ক্যাপ্টেন্সি ও নরকিয়ার ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন DC-র কর্ণধার দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে ১৫ মার্চ মীন রাশিতে উদয় বুধের,২রাশি হবে ভাগ্যবান, আয় বাড়বে বিপুল 'দাদু হওয়ার বয়সে এখনও...' গঙ্গাবক্ষে রোম্যান্টিক মুডে কাঞ্চন, হলেন ট্রোল্ড ছিটকে দিলেন ক্রলির স্টাম্প, রাঁচির ১ম স্পেলেই ৩ উইকেট বাংলার আকাশ দীপের- ভিডিয়ো বিয়ের মরশুমে ২০% বেড়েছে চাহিদা, ৭ দিনে পঞ্চমবারের মতো কলকাতায় বাড়ল সোনার দাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.