বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মধুরিমার পালটা, হলদিয়ায় দেবপ্রসাদের বিরুদ্ধে দায়ের হল কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ
দেবপ্রদাস মণ্ডল। ফাইল ছবি
দেবপ্রদাস মণ্ডল। ফাইল ছবি

মধুরিমার পালটা, হলদিয়ায় দেবপ্রসাদের বিরুদ্ধে দায়ের হল কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ

  • দেবপ্রসাদবাবুর বিরুদ্ধে হলদিয়া থানায় অশালীন ইঙ্গিত ও কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ করেন দলেরই এক মহিলা সদস্য। এর পর দেবপ্রসাদবাবুর গ্রেফতারির দাবিতে বিক্ষোভ দেখান মহিলা তৃণমূল কর্মীরাই।

হলদিয়া শহর তৃণমূলের সহ সভাপতি নিযুক্ত হওয়ার পরদিনই দেবপ্রসাদ মণ্ডলের বিরুদ্ধে দায়ের হল অশালীন ইঙ্গিত ও কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ। রবিবার এই অভিযোগে দলেরই নেতার বিরুদ্ধে বিক্ষোভ দেখান তৃণমূলের মহিলা কর্মীরা। নেতৃত্বে ছিলেন দলের অপসৃত শহর সভাপতি মধুরিমা মণ্ডল। যাঁকে শনিবারই ‘জগদ্দল পাথর’ বলে কটাক্ষ করেছিলেন দেবপ্রসাদবাবু। 

গতকালই মধুরিমা দেবীকে দলের জেলা মুখপাত্রের পদে বসিয়ে দেবপ্রসাদবাবুকে সহ সভাপতি করে তৃণমূলের জেলা নেতৃত্ব। এর পরই মধুরিমাদেবীকে কটাক্ষ করেন হলদিয়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান। তাঁকে জগদ্দল পাথর বলেন তিনি। এই নিয়ে রাজ্য নেতৃত্বকে অভিযোগও জানিয়েছেন মধুরিমাদেবী। 

তার পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই দেবপ্রসাদবাবুর বিরুদ্ধে হলদিয়া থানায় অশালীন ইঙ্গিত ও কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ করেন দলেরই এক মহিলা সদস্য। এর পর দেবপ্রসাদবাবুর গ্রেফতারির দাবিতে বিক্ষোভ দেখান মহিলা তৃণমূল কর্মীরাই। 

মধুরিমাদেবী বলেন, ‘সাংগঠনিক পদকে কলঙ্কিত করবেন দেবপ্রসাদবাবু। তাঁর অপসারণ দাবি করছি।’ পালটা দেবপ্রসাদবাবু বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় আমাকে পদে বসিয়েছেন। তাঁদের সিদ্ধান্তকে অপমান করতে কলকাতা থেকে সরাসরি এক মহিলাকে তুলে এনে আমার বিরুদ্ধে অভিযোগ করানো হচ্ছে।’

 

বন্ধ করুন