বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলের মন্ত্রীকে প্রকাশ্যে অপদার্থ বললেন অনুব্রত, শুনে হাততালি দলের কর্মীদের
শুক্রবার রামপুরহাটে অনুব্রত মণ্ডল
শুক্রবার রামপুরহাটে অনুব্রত মণ্ডল

তৃণমূলের মন্ত্রীকে প্রকাশ্যে অপদার্থ বললেন অনুব্রত, শুনে হাততালি দলের কর্মীদের

  • মন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়ের কাছে এব্যাপারে জানতে চান অনুব্রত। কেন একই ব্যক্তিকে প্রধান ও অঞ্চল সভাপতি করে রাখা হয়েছে তা জানতে চেয়ে মন্ত্রীকে ধমক দেন তিনি।

এবার প্রকাশ্য সভায় দলের মন্ত্রীকে অপদার্থ বলে ভর্ৎসনা তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। শুক্রবার রামপুরহাটে কর্মীসভায় পাশে বসে থাকা মন্ত্রীকে প্রকাশ্যেই ভর্ৎসনা করেন তিনি। প্রকাশ্যে এমন ভর্ৎসনায় অপ্রস্তুত হয়ে পড়েন মন্ত্রী নিজেও। 

এদিন ছিল রামপুরহাট ১ নম্বর ব্লকের বিভিন্ন অঞ্চলের তৃণমূলের কর্মিসভা। সেখানে দলের নেতাকর্মীদের সঙ্গে প্রশ্নোত্তর করেন অনুব্রত মণ্ডল। সেখানেই আয়াস অঞ্চলের একটি সংসদের তৃণমূলের এক নেতা অভিযোগ করেন, তাঁর এলাকায় উন্নয়ন হয়নি। কারণ হিসাবে তিনি জানান, কাজ করতে টালবাহানা করছে প্রশাসন। 

এর পরই মন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়ের কাছে এব্যাপারে জানতে চান অনুব্রত। কেন একই ব্যক্তিকে প্রধান ও অঞ্চল সভাপতি করে রাখা হয়েছে তা জানতে চেয়ে মন্ত্রীকে ধমক দেন তিনি। তখনই আশিস বন্দ্যোপাধ্যায়কে অপদার্থ বলে কটাক্ষ করেন অনুব্রত। শুনে হাততালিতে ফেটে পড়েন উপস্থিত তৃণমূল কর্মীরা। 

এর আগেই অনুব্রত মণ্ডলের সভায় একাধিক বিপত্তি হয়েছে। কোথাও অনুব্রতর বিরুদ্ধে প্রকাশ্যে বিদ্রোহ ঘোষণা করেছেন তৃণমূল নেতা। জানিয়ে দিয়েছেন তৃণমূলের জমানায় রাস্তার কোনও কাজই হয়নি তাঁর গ্রামে। সেই নেতাকে বহিষ্কার করে ফের সিদ্ধান্ত প্রত্যাহার করতে হয়েছে অনুব্রতকে। 

 

বন্ধ করুন