বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Train Cancellation: ছুটির দিনে বাতিল থাকবে ট্রেন, হাওড়া-বর্ধমান-তারকেশ্বরে ভোগান্তির আশঙ্কা

Train Cancellation: ছুটির দিনে বাতিল থাকবে ট্রেন, হাওড়া-বর্ধমান-তারকেশ্বরে ভোগান্তির আশঙ্কা

আবার বাতিল হবে ট্রেন। প্রতীকী ছবি

ট্রেন বাতিল থাকবে রবিবার। তালিকাটা জেনে নিন।

রবিবার অনেকেরই অনেক রকম প্ল্যান থাকে। রবিবার ছুটির দিন বলে কথা। কিন্তু বের হওয়ার আগেই জেনে নিন কাল একাধিক ট্রেন বাতিল থাকতে পারে হাওড়া, তারকেশ্বর, ব্যান্ডেল সহ একাধিক লাইনে।

একে তো কুয়াশার কারণে ট্রেন কিছু জায়গায় দেরিতে ঢুকছে। গতি কমিয়ে দেওয়া হচ্ছে। তার মধ্য়ে আবার ছুটির দিনে একাধিক ট্রেন বাতিলের ঘোষণা করা হল।

রবিবার হাওড়া থেকে বাতিল থাকবে ৩৭৩১৫, ৩৬৮২৩, ৩৬৮২৫ ট্রেন বাতিল থাকবে। তারকেশ্বর থেকে বাতিল থাকবে ৩৭৩২৬ ট্রেনটি। বর্ধমান থেকে বাতিল থাকবে ৩৬৮৩৮, ৩৬৮৪২ ট্রেন। ব্যান্ডেল থেকে ৩৭৭৪৯ ট্রেনটি বাতিল থাকবে। কাটোয়া থেকে ৩৭৭৪৮, ০৩০৯৫ ট্রেনটি বাতিল থাকবে। সেই সঙ্গেই আজিমগঞ্জ থেকে ০৩০৯৬ ট্রেনটি বাতিল থাকবে বলে খবর।

এদিকে ৩৭৩২৮ তারকেশ্বর হাওড়া লোকাল কিছুটা দেরিতে ছাড়বে। এটা ১১টা ১৫ মিনিটের জায়গায় ১১টা ৪৬ মিনিটে ছাড়বে। ১২৩৩৮ বোলপুর শান্তিনিকেতন হাওড়া শান্তিনিকেতন এক্সপ্রেস বোলপুর শান্তিনিকেতন থেকে দুপুর ১টা ১০ মিনিটের জায়গায় দুপুর ১টা ৪৫ মিনিটে ছাড়বে।

সেই সঙ্গে একাধিক এক্সপ্রেস ট্রেনেরও সময় সূচির পরিবর্তন হচ্ছে। ১৩০১৫-১৩০১৬ হাওড়া-জামালপুর হাওড়া কবিগুরু এক্সপ্রেস উভয় দিকেই ২০ মিনিট করে সময় নিয়ন্ত্রিত করা হবে। নিউ দিল্লি হাওড়া পূর্বা এক্সপ্রেস আসানসোল ডিভিশনে ৪৫ মিনিট নিয়ন্ত্রণ করা হবে।

সব মিলিয়ে রবিবার ছুটির দিনে অফিস যাত্রী না থাকলেও সার্বিকভাবে ট্রেনের সাধারণ যাত্রীদের যাতায়াতের ক্ষেত্রে সমস্যা হতে পারে। সেক্ষেত্রে আগাম সময়সূচি দেখে হাতে সময় নিয়ে বের হওয়াটাই ভালো। না হলে ভোগান্তি হতে পারে।

 

বাংলার মুখ খবর

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.