বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডাম্পার-‌ট্রাক-‌বাইকের ধাক্কা, মৃত্যু ২ বাইক আরোহীর, আহত ৩

ডাম্পার-‌ট্রাক-‌বাইকের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হল দু’‌জনের। আহত হলেন আরও তিনজন। বৃহস্পতিবার মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানার মুম্বই রোডে।ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। এই ঘটনায় যানজটের সৃষ্টি ওই রাস্তায়।পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

অন্যদিকে, ঘটনার পর উত্তেজিত জনতা মুম্বই রোড অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আসরে নামতে হয় পুলিশকে। ঘটনাস্থলে পৌঁছয় কোলাঘাট থানার পুলিশ। কোনও অপ্রীতিকর ঘটনা এড়াতে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কোলাঘাটের মুম্বই রোডে একটি ডাম্পার আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে পরপর মিনি ট্রাক ও তিনটি বাইককে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’‌জনের।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোলাঘাট থানার পুলিশ। সেখানে গিয়ে ঘাতক ডাম্পারটিকে আটক করেছে তারা। জানা গিয়েছে, মৃতরা পেশায় ফুল ব্যাবসায়ী ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকাল ৭টা নাগাদ শরৎ সেতুর কাছে একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে ফুলবোঝাই মিনি ট্রাকে ধাক্কা মারে তার পর তিনটি বাইকেও ধাক্কা মেরে উল্টে যায়। ঘটনাস্থলেই এক বাইকে থাকা দুই আরেহীর মৃত্যু হয়। ঘটনায় গুরুতর আহত হন আরও তিনজন। তারপর স্থানীয় বাসিন্দার ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে মেচেদার একটি বেসরকারি নার্সিংহোমে ভরতি করান। নার্সিংহোমে আহতদের শারীরিক অবস্থার অবনতি হলে, সেখান থেকে তাঁদের তমলুক জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়।

বন্ধ করুন