বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Coochbehar: উদয়ন গুহর বিরুদ্ধে বিতর্কিত ফেসবুক পোস্ট, বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুরের অভিযোগ
উদয়ন গুহ, তৃণমূল বিধায়ক, দিনহাটা

Coochbehar: উদয়ন গুহর বিরুদ্ধে বিতর্কিত ফেসবুক পোস্ট, বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুরের অভিযোগ

  • কয়েকদিন আগে ফেসবুকে তৃণমূল কংগ্রেস বিধায়ক উদয়ন গুহর বিরুদ্ধে বিজেপি কর্মী সাবানা খাতুন বিতর্কিত পোস্ট করেন৷ তাতে তৃণমূল কংগ্রেস কর্মীরা প্রতিবাদ জানান। আর বৃহস্পতিবার রাতে পুটিমারি–২ গ্রাম পঞ্চায়েতের বাঁশতলা এলাকায় সাবানার বাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ।

আবার অভিযোগ উঠল দিনহাটার বিধায়ক উদয়ন গুহর বিরুদ্ধে। বিজেপির মহিলা কর্মী সাবানা খাতুনের বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। আর তাতে ইন্ধন জুগিয়েছেন খোদ উদয়ন গুহ বলে অভিযোগ। উদয়নের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট করার জেরেই এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

ঠিক কী ঘটেছে কোচবিহারে?‌ জানা গিয়েছে, কয়েকদিন আগে ফেসবুকে তৃণমূল কংগ্রেস বিধায়ক উদয়ন গুহর বিরুদ্ধে বিজেপি কর্মী সাবানা খাতুন বিতর্কিত পোস্ট করেন৷ তাতে তৃণমূল কংগ্রেস কর্মীরা প্রতিবাদ জানান। আর বৃহস্পতিবার রাতে পুটিমারি–২ গ্রাম পঞ্চায়েতের বাঁশতলা এলাকায় সাবানার বাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। উদয়ন গুহর অনুগামীরাই বাড়ি ভাঙচুর করেছে বলে দাবি সাবানার পরিবারের৷ তৃণমূল কংগ্রেস এই সব অভিযোগ অস্বীকার করেছে৷ এই ঘটনায় দিনহাটা থানায় অভিযোগ দায়ের করেছেন সাবানা খাতুন।

ঠিক কী অভিযোগ পরিবারের?‌ সাবানা খাতুনের মা জমিনা বিবির অভিযোগ, ‘গতকাল রাতে প্রথমে পুলিশের গাড়ি টহল দেয়। তার কিছুক্ষণ পর তৃণমূল কংগ্রেসের লোকজন হাতে বন্দুক নিয়ে এসে ভাঙচুর চালায় বাড়িতে। আর সোনার গয়না লুঠ করে। আমার স্বামীকে বন্দুক ঠেকিয়ে আলমারি থেকে এক লাখ টাকাও নিয়ে যায়। আমার মেয়ে বিজেপি কর্মী। তাই এই হামলা।’

সমস্যাটি ঠিক কী নিয়ে?‌ বিজেপি কর্মী সাবানা খাতুন ফেসবুকে বিধায়ক উদয়ন গুহকে নিয়ে একটি বিতর্কিত পোস্ট করেন। তখন বিজেপি কর্মীকে গ্রেফতারের দাবিতে তোলেন তৃণমূল কংগ্রেসের কর্মীরা। তারপরই উদয়ন গুহ তাঁর ফেসবুক পোস্টে লেখেন, ‘‌দিনহাটা থানার পুলিশের কাছে বিজেপির বিরুদ্ধে অভিযোগ করে কোনও লাভ নেই।’‌ তারপরই এই হামলা নেমে আসে বলে অভিযোগ।

বন্ধ করুন