বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > উলুবেড়িয়ায় গৃহস্থ বাড়িতে লাগল আগুন, ঘুমন্ত অবস্থায় মৃত্যু মা–বাবা–সন্তানের

উলুবেড়িয়ায় গৃহস্থ বাড়িতে লাগল আগুন, ঘুমন্ত অবস্থায় মৃত্যু মা–বাবা–সন্তানের

আগুনে দগ্ধ হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যু

তাঁরাও জল ঢালতে শুরু করেন বালতি করে। দমকল বাহিনী সকলকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আর সেখানে নিয়ে যাওয়া হলে তিনজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। একই পরিবারের তিনজনের এভাবে মর্মান্তিক মৃত্যু হওয়ায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

আজ, রবিবার ভোররাতে উলুবেড়িয়ার একটি গৃহস্থ বাড়িতে আগুন লাগার ঘটনা ঘটে। আর তার জেরে সেখানে মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটল। এই আগুনের লেলিহান শিখায় দগ্ধ হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে বলে খবর। বাড়িতে আগুন লাগার সময় সবাই ঘুমাচ্ছিলেন। আর এই ঘুমন্ত অবস্থাতেই মা–বাবা এবং শিশুসন্তানের মৃত্যু হয়েছে। আবার অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তিও রয়েছেন একজন প্রৌঢ়া। এই গোটা ঘটনায় আলোড়ন ছড়িয়ে পড়েছে। মহালয়ার পরেরদিনই এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, আজ রবিবার ভোররাতে এই গৃহস্থ বাড়িতে আগুন লাগে। আর তার জেরে মর্মান্তিক এই মৃত্যুর ঘটনা ঘটেছে। উলুবেড়িয়া পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের পারিজাত দক্ষিণপাড়ায় বাড়িতে আগুন লেগেছিল। তখন অঘোরে ঘুমাচ্ছিলেন বাবা, মা এবং শিশুসন্তান। কিছু বুঝে ওঠার আগেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। যখন আগুন নেভানোর উদ্যোগ নেওয়া হয় তখন সব শেষ। কারণ এই আগুন লেগেই তাঁদের সকলের মৃত্যু হয়। পরিবারে আছেন অপর এক প্রৌঢ়া। তিনি অগ্নিদগ্ধ হয়ে এখন উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় দুর্গাপুজোর মুখে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

তারপর ঠিক কী ঘটল?‌ এই বাড়িতে থাকতেন পেশায় কাপড়ের কাটিং মিস্ত্রি ইয়াসিন মল্লিক, তাঁর স্ত্রী এবং ১০ মাসের শিশুসন্তান। তাঁরা সকলেই তখন ঘরে ঘুমাচ্ছিলেন। সেখানেই ছিলেন ইয়াসিনের মা’‌ও। তিনি বাড়িতে প্রৌঢ়া। হঠাৎ রাত ৩টে নাগাদ ঘরে আগুন লেগে যাওয়ায় কেউ কিছু টের পাননি। আর যখন টের পেলেন তখন গোটা ঘরটি আগুন ঘিরে ফেলেছে। অনেক চেষ্টা করলেও সেখান থেকে বাঁচতে পারেননি কেউ। ঘুমন্ত অবস্থাতেই চারজন অগ্নিদগ্ধ হয়ে পড়েন। ঘরের মধ্যেই মৃত্যু হয় ইয়াসিন মল্লিক, তাঁর স্ত্রী মহিমা বেগম এবং তাঁদের শিশুসন্তানের। গুরুতর অগ্নিদগ্ধ হয়েছেন প্রৌঢ়া নুরজাহান বেগম।

আরও পড়ুন:‌ রোহিতদের রাজভবনে আমন্ত্রণ করলেন বাংলার রাজ্যপাল, পাকিস্তানকে দুরমুশ করতেই ফোন

কেমন করে আগুন লাগল?‌ তবে এই আগুন কেমন করে লাগল সেটা এখনও স্পষ্ট নয়। আগুন লেগেছে দেখে স্থানীয় মানুষজন সঙ্গে সঙ্গে উলুবেড়িয়া থানায় খবর দেন। প্রতিবেশীরা দমকলে খবর দেন। সেখানে ছুটে আসে পুলিশ। দমকলের একটা ইঞ্জিন এসে আগুন নেভাতে শুরু করলে তাতে হাত লাগান স্থানীয়রাও। তাঁরাও জল ঢালতে শুরু করেন বালতি করে। দমকল বাহিনী সকলকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আর সেখানে নিয়ে যাওয়া হলে তিনজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। একই পরিবারের তিনজনের এভাবে মর্মান্তিক মৃত্যু হওয়ায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। এমন ঘটনার পিছনে অন্য কারও হাত আছে কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.