বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জানলা পরিষ্কার করতে গিয়ে দীর্ঘক্ষণ আটকে থাকলেন বৃদ্ধা, দরজা ভেঙে উদ্ধার করল দমকল

জানলা পরিষ্কার করতে গিয়ে দীর্ঘক্ষণ আটকে থাকলেন বৃদ্ধা, দরজা ভেঙে উদ্ধার করল দমকল

জানলা পরিষ্কার করতে গিয়ে আটকে গেলেন বৃদ্ধা। প্রতীকী ছবি

ওই বৃদ্ধার নাম মধুশ্রী গঙ্গোপাধ্যায় (৭২)। তার দুই মেয়ে মুম্বইয়ে থাকেন। ফলে তিনি শ্রীরামপুরের কোম্পানি পুকুর এলাকার ওই আবাসনের চারতলার ফ্ল্যাটে একাই থাকেন। কালীপুজোর আগে সকালে তিনি বক্স জানলার কাঁচ পরিষ্কার করছিলেন। সেটি পরিষ্কার করতে গিয়েই কোনওভাবে জানলাটির স্লাইডিং কাঁচ ভিতর থেকে লক হয়ে যায়।

বাড়ির জানালার কাঁচ পরিষ্কার করতে গিয়ে ঘটল বিপত্তি। আটকে গেলেন বৃদ্ধা। অনেক চেষ্টা করেও সেখান থেকে বাইরে বেরিয়ে আসতে পারছিলেন না তিনি। বেশ কিছুক্ষণ আটকে থাকার পর শেষ পর্যন্ত দমকল কর্মীরা এসে ওই বৃদ্ধাকে উদ্ধার করেন। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে হুগলির শ্রীরামপুরে। এদিন দীর্ঘক্ষণ তিনি জানালায় আটকে থাকেন। তার ফলে কিছুটা ঘাবড়ে যান বৃদ্ধা। যদিও উদ্ধারের পর স্বস্তির নিশ্বাস ফেলেন তিনি। ঘটনাকে কেন্দ্র করে এদিন শ্রীরামপুরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

আরও পড়ুন: আবাসনের ছাদ থেকে নেমে ছেলে দেখলেন মায়ের নিথর দেহ, নাকের পাশে রক্ত, খুন করল কে ? 

জানা গিয়েছে, ওই বৃদ্ধার নাম মধুশ্রী গঙ্গোপাধ্যায় (৭২)। তার দুই মেয়ে মুম্বইয়ে থাকেন। ফলে তিনি শ্রীরামপুরের কোম্পানি পুকুর এলাকার ওই আবাসনের চারতলার ফ্ল্যাটে একাই থাকেন। কালীপুজোর আগে সকালে তিনি বক্স জানলার কাঁচ পরিষ্কার করছিলেন। সেটি পরিষ্কার করতে গিয়েই কোনওভাবে জানলাটির স্লাইডিং কাঁচ ভিতর থেকে লক হয়ে যায়। এরপর তিনি বেশ কয়েকবার জানলা খোলার চেষ্টা করেন। কিন্তু, ভিতরে লক থাকায় তিনি কোনওভাবেই জানলা খুলতে পারেননি। প্রথমে তিনি ভেবেছিলেন জানলাটি খুলতে সমস্যা হবে না। কিন্তু যত সময় যায় ততই জানলাটি না খোলায় ঘাবড়ে যান ওই বৃদ্ধা। বেশ কয়েকক্ষণ কিছুক্ষণ ধরে জানলা খোলার চেষ্টা করার পর অবশেষে তিনি বুঝতে পারেন যে বাইরে তিনি আটকে পড়েছেন। শেষ পর্যন্ত বিপত্তি বুঝে তিনি চিৎকার চেঁচামেচি করেন। তার চিৎকার চেঁচামেচি শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলের কাছে ছুটে আসেন। তখন তিনি প্রতিবেশীদের সমস্যার কথা জানান।

এদিকে, এই সমস্যার কথা জানতে পেরে প্রতিবেশীরা দমকলে খবর দেন। কিছুক্ষণ পর দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে শেষ পর্যন্ত ফ্ল্যাটের দরজা ভেঙে ওই বৃদ্ধাকে উদ্ধার করেন। প্রতিবেশীরা জানিয়েছেন, তার দুই মেয়ে রয়েছে। তারা দুজনেই মুম্বইয়ে থাকেন। ফলে ওই ফ্ল্যাটে একাই থাকেন মধুশ্রী দেবী। তবে প্রতিবেশীদের সঙ্গে তার ভালোই সম্পর্ক রয়েছে। অসময়ে প্রতিবেশীরা তার পাশে থাকেন বলে জানিয়েছেন। অন্যদিকে, জানলার বাইরে আটকে থাকায় বৃদ্ধা কিছুটা ভয় পেলেও উদ্ধারের পর এই ঘটনায় তিনি হেসে পড়েন। তিনি জানান, জানলা পরিষ্কার করতে গিয়ে আটকে পড়েছিলেন। ঘটনাটি ঘটেছিল সকাল সাড়ে ৭টা নাগাদ। এদিকে এই ধরনের উদ্ধার কাজে এসে দমকল কর্মীরাও কিছুটা অবাক হয়েছেন। তবে বৃদ্ধকে উদ্ধার করতে পেরে তারা খুশি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

গভীর রাতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, অনুষ্ঠান বাড়ি থেকে ফেরার পথে মৃত্যু ১৪ জনের MI-এর সতীর্থ ব্যর্থ করলেন পোলার্ডের লড়াই, ঝড় তুলেও করাচিকে জেতাতে ব্যর্থ কায়রন হয় ডায়ালিসিস, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রভাত রায় দু সপ্তাহ পর, এখন কেমন আছেন? আজকের প্রেম রাশিফলে জেনে নিন আপনার রোম্যান্টিক জীবনে আজ উত্থান নাকি পতন? এতদিনে নামল 'গলার কাঁটা', শাহজাহানের গ্রেফতারির 'ক্রেডিট' নিতে ঝাঁপ তৃণমূলের মোহনবাগানের সুবিধা করে দিল মুম্বই-গোয়া, পারবে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট টেবিল ধ্বংস হয় ১৯টি গির্জা… 'ওদের হাত রক্তে রাঙানো', পাকিস্তানকে 'ধুয়ে দিল' ভারত পেয়ারা পাতা দাঁতের যত্ন ছাড়াও মেদ ঝরানোর মোক্ষম অস্ত্র! উপকার পেতে কীভাবে খাবেন WPL 2024: হেরেও লিগ টেবিলের ২য় স্থানে মুম্বই ইন্ডিয়ান্স, পয়েন্টের খাতা খুলল ইউপি গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন 'সন্দেশখালির বাঘ'?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.