বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সমকামী সম্পর্কে টানাপোড়েন, রায়গঞ্জে ছুরিকাহত তরুণী

সমকামী সম্পর্কে টানাপোড়েন, রায়গঞ্জে ছুরিকাহত তরুণী

প্রতীকী ছবি (HT_PRINT)

সোমবার প্রথমে ফোনে ২ জনের মধ্যে ঝগড়া হয়। এর পর শ্মশান এলাকায় বান্ধবীর বাড়ি ছুটে যান তরুণী। সেখানে ২ পক্ষের মধ্যে ফের বচসা হয়। এর পর হঠাৎই তরুণীর গলায় অষ্টমী ছুরি চালিয়ে দেয় বলে অভিযোগ।

রাজ্যে ফের ২ তরুণীর সমকামী সম্পর্কের জেরে ঝরল রক্ত। সম্পর্কে ফাটল ধরায় সমকাম সঙ্গীকে খুনের চেষ্টার অভিযোগ তরুণীর বিরুদ্ধে। শুক্রবার গভীর রাতে রায়গঞ্জের বন্দর শ্মশান এলাকার ঘটনা। সমকাম সম্পর্কে ফাটল ধরায় অষ্টমী সাহা নামে ওই তরুণী সঙ্গীর গলায় ছুরি চালান বলে অভিযোগ। আক্রান্ত তরুণীকে রায়গঞ্জ মেডিক্যালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে আক্রান্ত তরুণী রায়গঞ্জের শক্তিনগরের বাসিন্দা। শহরের একটি রেস্তোরাঁয় কাজ করতেন তিনি। বছর পাঁচেক আগে তাঁর বিবাহবিচ্ছেদ হয়। ২০২২ সালে শহরের রাসবিহারী মার্কেট এলাকার বাসিন্দা অষ্টমীর সঙ্গে পরিচয় হয় তাঁর। ধীরে ধীরে ২ জনের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। তবে সম্প্রতি ২ জনের মধ্যে দূরত্ব বাড়ছিল। তা নিয়ে ২ জনের বিবাদ লেগে থাকত। সোমবার প্রথমে ফোনে ২ জনের মধ্যে ঝগড়া হয়। এর পর শ্মশান এলাকায় বান্ধবীর বাড়ি ছুটে যান তরুণী। সেখানে ২ পক্ষের মধ্যে ফের বচসা হয়। এর পর হঠাৎই তরুণীর গলায় অষ্টমী ছুরি চালিয়ে দেয় বলে অভিযোগ। যদিও অভিযুক্তের পরিবারের দাবি, ঝগড়া চলাকালীন নিজের গলায় নিজেই ছুরি চালিয়েছে ওই তরুণী। এমনকী তরুণীর জামাইবাবু জানিয়েছেন, ঘটনার পর দিদিকে ভিডিয়ো কল করে তরুণী জানান, তিনি নিজেই নিজের গলায় ছুরি চালিয়েছেন।

আরও পড়ুন: ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর

সঙ্গে সঙ্গে তরুণীকে উদ্ধার করে রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজে নিয়ে যান স্থানীয়রা। কিন্তু শনিবার সকাল পর্যন্ত কোনও পক্ষে কোনও অভিযোগ দায়ের করেনি। বেলা বাড়লে পুলিশ ঘটনার তদন্ত শুরু করে।

 

বাংলার মুখ খবর

Latest News

আদানির বিনিয়োগকারীদের নিয়ে SEBI-র রিপোর্টেই মোদীর মিথ্যা প্রমাণিত: কংগ্রেস জানেন কি আপনার শরীরের সবচেয়ে নোংরা জায়গা কোনটি? জানলে আর যখন তখন হাত দেবেন না ‘সম্ভাজি মহারাজ’ হয়ে বনে-বাদাড়ে ঘুরে বেড়াচ্ছেন ভিকি! ফাঁস ‘ছাবা’র সেটের ছবি আবার সমাবর্তন স্থগিত রাখার সিদ্ধান্ত রাজ্যপালের, চাপে রাজ্য বিশ্ববিদ্যালয় অধীরের প্রচারে তৃণমূলের হামলা, দলের বিরুদ্ধে মুখ খুলে বিস্ফোরক হুমায়ুন কবির EPL Arsenal vs Chelsea FC Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের ২৫৭৫৩ জনের চাকরি বাতিলের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে SSC ১২ বছরের নিচের শিশুরা বিমানে অন্তত একজন অভিভাবকের পাশেই সিট পাবে! নয়া নিয়ম DGCAর ২৭ বছরের সুখী দাম্পত্যে সৌরভ না ডোনা, কার চলে? দাদাগিরিতে বললেন, ‘এর মজা আলাদা…’

Latest IPL News

যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.