বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > আরামবাগে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে মৃত্যু হল দলেরই এক তরুণ কর্মীর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

আরামবাগে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে মৃত্যু হল দলেরই এক তরুণ কর্মীর

  • এই ঘটনায় অন্তত পত্রপাঠ বিজেপিকে দায়ী করেননি জেলা তৃণমূল সভাপতি দিলীপ যাদব। তিনি বলেন, একজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি। কেন মৃত্যু হল তা খতিয়ে দেখব।

দলীয় গোষ্ঠীসংঘর্ষে হুগলির আরামবাগে প্রাণ গেল এক তরুণ তৃণমূলকর্মীর। শুক্রবার আরামবাগের হরিণখোলায় এই নিয়ে তুমুল উত্তেজনা ছড়ায়। তৃণমূলের ২ গোষ্ঠীর এলাকাদখলের লড়াইয়ে মুহুর্মুহু বোমা পড়তে থাকে। চলে গুলিও। তাতে মৃত্যু হয় ইব্রাহিম শেখ (৩৫) নামে ওই তৃণমূলকর্মীর। 

স্থানীয় সূত্রে খবর, হরিণখোলা এলাকার দখল নিয়ে তৃণমূলের স্থানীয় নেতা লাল্টু শেখের সঙ্গে পুরশুড়ার প্রাক্তন বিধায়ক পারভেজ রহমানের বিবাদ বহুদিনের। সম্প্রতি সেই বিবাদ মাথাচাড়া দেয়। তার জেরেই হরিণখোলা ২ নম্বর পঞ্চায়েত এলাকায় বুধবার থেকে বোমা গুলির লড়াই শুরু হয়। মুড়িমুড়কির মতো পেটো পড়ে এলাকায়। বন্দুক নিয়ে দাপিয়ে বেড়ায় দুষ্কৃতীরা। শুক্রবারও সংঘর্ষ শুরু হলে বোমার আঘাতে মৃত্যু হয় ইব্রাহিম সাহেবের। 

এই ঘটনায় অন্তত পত্রপাঠ বিজেপিকে দায়ী করেননি জেলা তৃণমূল সভাপতি দিলীপ যাদব। তিনি বলেন, একজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি। কেন মৃত্যু হল তা খতিয়ে দেখব। স্থানীয় নেতাদের সঙ্গে কথা বললে ব্যাপারটা পরিষ্কার হবে। 

ঘটনার জেরে গ্রামে মোতায়েন হয়েছে বিশাল পুলিশবাহিনী। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘটনায় কয়েকজন তণমূলকর্মীকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ আধিকারিকরা। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

 

বন্ধ করুন