বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সাঁতরাগাছিতে ইস্ট কোস্ট এক্সপ্রেসের সঙ্গে ট্রলির ধাক্কা
ট্রেনের নীচে আটকে থাকা ট্রলির অংশ বার করছেন রেলের কর্মীরা। 
ট্রেনের নীচে আটকে থাকা ট্রলির অংশ বার করছেন রেলের কর্মীরা। 

সাঁতরাগাছিতে ইস্ট কোস্ট এক্সপ্রেসের সঙ্গে ট্রলির ধাক্কা

  • খবর পেয়ে রেলের উদ্ধারকারী দল এসে গ্যাসকাটার দিয়ে কেটে ইঞ্জিনের সাথে আটকে যাওয়া ট্রলিটিকে বার করেন। নতুন ইঞ্জিন লাগিয়ে প্রায় ৩৫ মিনিট পরে ইস্টকোস্ট এক্সপ্রেস আবার যাত্রা শুরু করে

বড়সড় দূর্ঘটনা থেকে রক্ষা পেল ইস্ট কোস্ট এক্সপ্রেস। মঙ্গলবার দুপুরে রেলের একটি ব্যাটারিচালিত ট্রলির সঙ্গে সংঘর্ষ হয় ট্রেনের ইঞ্জিনের। ঘটনায় কেউ হতাহত হননি। তবে এর জেরে ৩৫ মিনিট আটকে পড়ে ট্রেনটি।

জানা গিয়েছে, মঙ্গলবার বেলা সাড়ে ১২টা নাগাদ প্রবল বর্ষণের মধ্যে সাঁতরাগাছি কারশেড থেকে কিছু মালপত্র নিয়ে একটি ব্যাটারি চালিত ট্রলি রেললাইন হচ্ছিল। মাঝ পথেই খারাপ হয়ে যায় সেটি। এর পর রেলকর্মীরা সেটিকে সরানোর চেষ্টা করেও ব্যর্থ হন। এরই মধ্যে সেখানে দ্রুতগতিতে এসে পড়ে আপ ইস্ট কোস্ট এক্সপ্রেস। রেলকর্মীরা ট্রলি ছেড়ে লাইন থেকে ঝাঁপ দেন। সজোরে ট্রলিটিকে ধাক্কা মারে ইঞ্জিন। এর পর ট্রলির একটি অংশ ইঞ্জিনের নীচে আটকে যায়। দাঁড়িয়ে পড়ে ট্রেন।

খবর পেয়ে রেলের উদ্ধারকারী দল এসে গ্যাসকাটার দিয়ে কেটে ইঞ্জিনের সাথে আটকে যাওয়া ট্রলিটিকে বার করেন। নতুন ইঞ্জিন লাগিয়ে প্রায় ৩৫ মিনিট পরে ইস্টকোস্ট এক্সপ্রেস আবার যাত্রা শুরু করে। এই ঘটনায় কোনো হতাহতের খবর নেই। ঘটনার জেরে ট্রেন চলাচলে কোনও প্রভাব পড়েনি বলে জানিয়েছেন দক্ষিণপূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক নীরজ কুমার।

 

বন্ধ করুন