বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভরদুপুরে বাউল শিল্পীকে মুখ চেপে ধর্ষণ কলকাতায়, অভিযুক্তকে পাকড়াও করল পুলিশ
বাউল শিল্পীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার এক ভ্যান চালক। প্রতীকী ছবি (REUTERS) (HT_PRINT)

ভরদুপুরে বাউল শিল্পীকে মুখ চেপে ধর্ষণ কলকাতায়, অভিযুক্তকে পাকড়াও করল পুলিশ

  • এর আগে পুলিশ অভিযোগ নিতে চায়নি বলে স্থানীয়দের দাবি। পরে এনিয়ে শোরগোল পড়তেই অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ

কলকাতা স্টেশনের কাছেই একেবারে ভরদুপুরে এক মহিলা বাউল শিল্পীকে ঝোপের আড়ালে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল পড়ে যায় বিভিন্ন মহলে। এমনকী টাকা দিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিল পুলিশ এমন অভিযোগও উঠছে। এনিয়ে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন ওঠে। তবে শেষ পর্যন্ত অভিযোগ পাওয়ার ৬ ঘণ্টার মধ্যে পেশায় ভ্যান চালক এক ব্যক্তিকে আটক করে পুলিশ। মহিলার কাছ থেকে অভিযুক্তের চেহারার বর্ণনা শুনেই তাকে আটক করা হয়। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম দীপু দোলুই। ওই ব্যক্তিকে চিহ্নিতও করেন নির্যাতিতা। এরপরই দীপুকে গ্রেফতার করা হয়।

অভিযোগ ওই মহিলাকে মুখে চাপা দিয়ে ঝোপের আড়ালে নিয়ে যাওয়া হয়েছিল। এরপর তাকে ধর্ষণ করে মারধর করা হয়ে বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, ওই মহিলা বাউল শিল্পীর বয়স চল্লিশের কোঠায়। বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে তিনি বাউল গান গেয়ে বেড়ান। মঙ্গলবার দুপুরে বাজার থেকে বাড়ি ফিরছিলেন তিনি। বৃষ্টি থেকে বাঁচতে তিনি একটি ছাউনির নীচে আশ্রয় নিয়েছিলেন। সেই সময় কলকাতা স্টেশনের কাছে নির্জন একটি জায়গায় তাকে এই ব্যক্তি মুখ চেপে টেনে নিয়ে যায় বলে অভিযোগ।

এরপর অসুস্থ হয়ে পড়েন ওই মহিলা। তিনি থানায় অভিযোগ দায়ের করতেও গিয়েছিলেন। কিন্তু হাজার টাকা নিয়ে বিষয়টি মিটমাট করার পরামর্শ দেয় পুলিশ। অভিযোগ এমনটাই। এদিকে এই নির্যাতনের ঘটনা নিয়ে সোস্য়াল মিডিয়ায় সরব হয়েছিলেন তাঁর পরিচিতরা।  এরপরই শোরগোল পড়ে। আর তার জেরেই নড়েচড়ে বসে পুলিশ।

 

 

 

বন্ধ করুন