বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতায় শিক্ষকের রহস্যজনক মৃত্যু, বাড়ি থেকে পুলিশ উদ্ধার করল দেহ
মৃত দেহের প্রতীকী ছবি
মৃত দেহের প্রতীকী ছবি

খাস কলকাতায় শিক্ষকের রহস্যজনক মৃত্যু, বাড়ি থেকে পুলিশ উদ্ধার করল দেহ

  • এলিয়ট রোডে শিক্ষকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় নানা সন্দেহ দানা বেঁধেছে।

শেক্সপিয়ার সরণির খুনের রেশ এখনও টাটকা। তার মধ্যে ভাইফোঁটার দিন খাস কলকাতার পশ এলাকা থেকে শিক্ষকের দেহ উদ্ধার হল। যা নিয়ে তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। এলিয়ট রোডে শিক্ষকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় নানা সন্দেহ দানা বেঁধেছে। বাড়িতে অচৈতন্য অবস্থায় পড়েছিলেন ওই শিক্ষক বলে খবর।

পুলিশ সূত্রে খবর, ওই শিক্ষকের নাম ক্রিস্টোফার অ্যালেন (‌৫৪)‌। তাঁর দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই রহস্যজনক মৃত্যু খতিয়ে দেখা হচ্ছে। এলিয়ট রোডের বাড়িতে থাকতেন এই শিক্ষক। সেন্ট থমাস স্কুলের শিক্ষকতা করতেন তিনি। রাতে ১০০ নম্বরে ফোন আসে পার্ক স্ট্রিট থানায়। তখন পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে রয়েছেন ক্রিস্টোফার। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি।

শিক্ষকের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। রিপোর্ট এলে পুলিশ বুঝতে পারবে এই মৃত্যুর আসল কারণ কী। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ। উল্লেখ্য, শুক্রবার বেহালার সখেরবাজারে ফুটপাথ থেকে এক মহিলার দেহ উদ্ধার হয়েথিল। ঠাকুরপুকুর থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়।

তবে স্থানীয় সূত্রে খবর, এই শিক্ষক একাই থাকতেন। এলাকায় বেশি মিশতেন না। তবে ছাত্রছাত্রীদের সঙ্গে মধুর সম্পর্ক ছিল তাঁর। এখানে দোকানে এসে নানা জিনিসপত্র কিনতেন। তখন কিছু মানুষের সঙ্গে কথা বলতেন। আসলে তিনি খুব কম কথা বলতেন। যেটুকু কথাবার্তা বলতেন তা হেসেই বলতেন। এই ঘটনায় জোর চর্চা শুরু হয়েছে।

বন্ধ করুন