বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাংলা যুবশক্তির সদস্যদের ১০টি করে পরিবারের দায়িত্ব নেওয়ার নির্দেশ অভিষেকের
ফেসবুক লাইভে অভিষেক বন্দ্যোপাধ্যায় 
ফেসবুক লাইভে অভিষেক বন্দ্যোপাধ্যায় 

বাংলা যুবশক্তির সদস্যদের ১০টি করে পরিবারের দায়িত্ব নেওয়ার নির্দেশ অভিষেকের

  • তিনি বলেন, আগামী কয়েক মাস পরিবারগুলিকে সাহায্য করতে হবে এই অভিযানের সদস্যদের। অভিযানে অংশগ্রহণকারীদের সমস্যার সমাধানে পোর্টাল খোলা হবে বলেও জানান তিনি।

বাংলার যুবশক্তি অভিযানে সদস্য প্রত্যেককে ১০টি করে পরিবারের দায়িত্ব নেওয়ার নির্দেশ দিলেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার এক ভিডিয়ো বার্তায় একথা বলেন তিনি। অন্যন্য রাজনৈতিক দলের সদস্য যুবাদেরও এই অভিযানে সামিল হতে আহ্বান জানান অভিষেক। তৃণমূলের এই অভিযানকে কটাক্ষ করেছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

এদিন অভিষেক দাবি করেন, বাংলার যুবশক্তি অভিযানে প্রায় ৫.৫ লক্ষ নাম নথিভুক্ত হয়েছে। এদের প্রত্যেককে ১০টি করে পরিবারের দায়িত্ব নেওয়ার নির্দেশ দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, আগামী কয়েক মাস পরিবারগুলিকে সাহায্য করতে হবে এই অভিযানের সদস্যদের। অভিযানে অংশগ্রহণকারীদের সমস্যার সমাধানে পোর্টাল খোলা হবে বলেও জানান তিনি। 

অভিষেকের এই প্রস্তাবকে কটাক্ষ করেছেন দিলীপবাবু। তিনি বলেন, আগে উনি ১ লক্ষ সদস্য জোগাড় করেছিলেন। তারা সব রেশনের চাল আর আমফানের টাকা চুরিতে ব্যস্ত ছিল। চোর বোধ হয় কম পড়েছে। তাই এবার সাড়ে পাঁচ লক্ষ নিয়ে নেমেছেন। 

বাংলার যুবশক্তি অভিযানে অন্য রাজনৈতিক দলের সদস্যরাও যোগদানের আহ্বান জানিয়েছেন অভিষেক। তিনি বলেন, এই অভিযানের সঙ্গে রাজনীতির যোগ নেই। 

 

বন্ধ করুন