বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এলাকা দখলের লড়াই! গ্রেফতার করতে হবে বন্দনাকে,তপসিয়ায় পথে নামলেন বৃহন্নলারা

এলাকা দখলের লড়াই! গ্রেফতার করতে হবে বন্দনাকে,তপসিয়ায় পথে নামলেন বৃহন্নলারা

নানা ইস্যুতেই সরব হন বৃহন্নলারা। প্রতীকী ছবি (Photo by Anil Phalke/HT Photo) (Hindustan Times)

বন্দনাকে গ্রেফতারের দাবিতে তপসিয়া থানার সামনে দফায় দফায় বিক্ষোভ দেখান অন্যান্য বৃহন্নলারা।

মূলত এলাকা দখলকে কেন্দ্র করে বিবাদ। আর তার জেরে মঙ্গলবার রাতে দফায় দফায় উত্তেজনা ছড়ায় বেনিয়াপুকুর থানা এলাকার বিসুলহাটের কাছে। এদিকে সেই সময় মুসকান ও সোনিয়া নামে দুই বৃহন্নলাকে কোপানো হয়। আর সেই ঘটনার পেছনে হাত রয়েছে বন্দনা নামে অপর বৃহন্নলার। অভিযোগ এমনটাই। সেই বন্দনাকে গ্রেফতারের দাবিতেই বৃহস্পতিবার উত্তাল হল তপসিয়া থানা সংলগ্ন এলাকা। বন্দনাকে গ্রেফতারের দাবিতে তপসিয়া থানার সামনে দফায় দফায় বিক্ষোভ দেখান অন্যান্য বৃহন্নলারা। প্রথমদিকে তারা বেনিয়াপুকুর থানার দিকে এগোচ্ছিল। সেখানে পুলিশ তাদের বাধা দেয়। পরে তারা তপসিয়া থানার দিকে এগোতে থাকে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ায়।

তাদের দাবি গোটা ঘটনায় কলকাঠি নেড়েছে বন্দনা। স্থানীয় সূত্রে খবর, বন্দনার আসল নাম ফারুক রাজা। তার উসকানিতেই মুসকান ও সোনিয়াকে কোপানো হয়েছে বলে অভিযোগ। প্রথমে জখম দুজনকে চিত্তরঞ্জন সেবাসদন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে তাদের দুজনেরই শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তাদের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করেছে। এদিকে বিক্ষোভকারীদের দাবি, ঘটনার পর থেকে দুদিন কেটে গিয়েছে। পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না। বন্দনাকে গ্রেফতার করতেই হবে। 

 

বাংলার মুখ খবর

Latest News

পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.