বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হরিচাঁদ মন্দিরে পুজো দিয়ে মতুয়া বাড়িতে মধ্যাহ্নভোজ সারলেন অমিত শাহ
শুক্রবার বিকেলে বাগুইআটির মতুয়া পরিবারে মধ্যাহ্ন ভোজ সারছেন অমিত শাহ। 
শুক্রবার বিকেলে বাগুইআটির মতুয়া পরিবারে মধ্যাহ্ন ভোজ সারছেন অমিত শাহ। 

হরিচাঁদ মন্দিরে পুজো দিয়ে মতুয়া বাড়িতে মধ্যাহ্নভোজ সারলেন অমিত শাহ

  • শাহের জন্য মতুয়া পরিবারের তরফে করা হয়েছিল নিরামিষ আহারের আয়োজন। সেখানে শাহের সঙ্গে মধ্যাহ্নভোজন সারেন দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়, রাহুল সিনহা ও মুকুল রায়।

পশ্চিমবঙ্গ সফরের দ্বিতীয় দিনে কলকাতা লাগোয়া বাগুইআটিতে মতুয়া পরিবারে মধ্যাহ্নভোজ সারলেন বিজেপির রাজ্য সভাপতি অমিত শাহ। এদিন বেলা সাড়ে তিনটের কিছু আগে সেখানে পৌঁছন তিনি। মধ্যাহ্নভোজনের আগে পুজো দেন পাশেই একটি হরিচাঁদ মন্দিরে। 

পশ্চিমবঙ্গ সফরের দ্বিতীয় দিনে বাগুইআটির আদর্শনগরের গৌরাঙ্গপল্লিতে নবীন বিশ্বাসের বাড়িতে দুপুরের আহার সারেন শাহ। এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সফর ঘিরে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল গোটা এলাকাজুড়ে। বেলা ৩.৩০ মিনিটের কিছু আগে সেখানে পৌঁছে প্রথমে পাশে একটি হরিচাঁদ মন্দিরে যান শাহ। সেখানে পুজো দিয়ে প্রবেশ করেন নবীন বিশ্বাসের বাড়িতে। 

শাহের জন্য মতুয়া পরিবারের তরফে করা হয়েছিল নিরামিষ আহারের আয়োজন। সেখানে শাহের সঙ্গে মধ্যাহ্নভোজন সারেন দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়, রাহুল সিনহা ও মুকুল রায়। শাহের সফর ঘিরে গোটা এলাকায় উপচে পড়ে ভিড়। যদিও যে গলির ভিতরে নবীনবাবুর বাড়ি সেখানে বিজেপির স্থানীয় নেতাদেরও ঢুকতে দেননি নিরাপত্তাকর্মীরা। 

বাড়ির কর্তা নবীনবাবু জানিয়েছেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আমার আমন্ত্রণ গ্রহণ করেছেন এ চরম সৌভাগ্যের ব্যাপার। আমরা তাঁর জন্য ঘরোয়া রান্নাই করেছি। নিরামিষ পদের সঙ্গে থাকবে ভাত ও রুটি দুইই।

 

বন্ধ করুন